ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৩:২৯:১৫

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

এমপি হ্যাপি বড়ালের মেয়ে অদিতি বড়ালকে ছুরিকাঘাত।

| ২ পৌষ ১৪২৪ | Saturday, December 16, 2017

ছুরিকাঘাতে আহত হয়েছেন এমপি হ্যাপি বড়ালের মেয়ে অদিতি বড়াল।

বাগেরহাটে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য (এমপি) হ্যাপি বড়ালের মেয়েকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার বিকেল ৫টার পর মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান শেষে এ ঘটনা ঘটে।

আহতের নাম অদিতি বড়াল (২৬)। তিনি বর্তমানে বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন। আট মাস আগেও একবার দুর্বৃত্তরা অদিতির ওপর হামলা করে বলে জানিয়েছেন এমপি হ্যাপি বড়াল।

এমপি হ্যাপি বড়াল  জানান, মহান বিজয় দিবস উপলক্ষে বাগেরহাট সদরের আমলাপাড়া স্কুলে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষে স্কুলের গেটের সামনে গাড়ির জন্য অপেক্ষা করছিল অদিতি। এমন সময় দুর্বৃত্তরা এসে তাঁকে জিজ্ঞাসা করে, ‘তুমি কি এমপি হ্যাপি বড়ালের মেয়ে?’ হ্যাঁ বলার পরপরই তাঁর পেটে ছুরি মেরে পালিয়ে যায় তারা।

হ্যাপি বড়াল আরো জানান, প্রায় আট মাস আগে অদিতির ওপর হামলা করে দুর্বৃত্তরা। তখন মামলা দায়ের করা হয়। কিন্তু কোনো আসামিকে আটক করতে পারেনি পুলিশ।

জেলা পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বার্তা সংস্থা ইউএনবিকে জানান, দুর্বৃত্তদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

এমপি হ্যাপি বড়ালের স্বামী কালিদাস বড়ালকে ২০০০ সালের ২০ আগস্ট গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।