ঢাকা, মে ২, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৪:১৩:০৭

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

উত্তরা গণভবনে গাছকাটায় অনিয়ম, ছয়জনের বিরুদ্ধে প্রতিবেদন

| ৯ কার্তিক ১৪২৪ | Tuesday, October 24, 2017

 

নাটোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সোমবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে বক্তব্য দেন জেলা প্রশাসক শাহিনা খাতুন।

নাটোরের উত্তরা গণভবনে গাছ কাটায় ব্যাপক অনিয়মের প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি। সোমবার সন্ধ্যায় তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত জেলা নির্বাহী হাকিম রাজ্জাকুল ইসলাম জেলা প্রশাসকের কাছে তদন্ত প্রতিবেদন দাখিল করেন।

এ ঘটনায় ছয় জনের বিরুদ্ধে অভিযোগ এনে তদন্ত প্রতিবেদন দাখিল করা হয়েছে। এরা হলেন- নাটোর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মশিউর রহমান, ঠিকাদার সোহেল ফয়সাল, উপবিভাগীয় প্রকৌশলী জিয়াউর রহমান, সেকশন কর্মকর্তা কামরুজ্জামান এবং গণভবনের দুই তত্ত্বাবধায়ক আবদুল কাসেম ও আবদুস সবুর তালুকদার।

সন্ধ্যা ৭টায় নাটোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে  জেলা প্রশাসক শাহিনা খাতুন তদন্ত প্রতিবেদনের বিষয়দি তুলে ধরেন।

এ সময় রাজ্জাকুল ইসলাম জানান, পাঁচটি মরা পচা গাছ ও নয়টি ডাল টেন্ডারের মাধ্যমে ১৮ হাজার ৪০০ টাকায় বিক্রি করে গণপূর্ত বিভাগ। কিন্তু ওই ছয়জন পরস্পর যোগসাজসে দুষ্প্রাপ্য বিভিন্ন প্রজাতির ১৭টি তাজা গাছ ও ৪৩টি ভাল গাছের ডাল কেটে নিয়ে যায়। এর ফলে রাষ্ট্রের তিন লাখ ৬০ হাজার টাকার ক্ষতি হয় বলে জানান তদন্ত কমিটির প্রধান।