ঢাকা, মে ৬, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৫:১৩:১৩

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

ঈশ্বরদীতে যুবককে গুলি করে হত্যার অভিযোগ

| ৪ আষাঢ় ১৪৩০ | Sunday, June 18, 2023

নিহত তাফসির আহম্মেদ মনা

পাবনার ঈশ্বরদীতে প্রতিপক্ষের গুলিতে এক যুবক নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। শনিবার (১৭ জুন) রাত ১১টার দিকে উপজেলার লক্ষীকুন্ডার এমপি মোড়ে এ হত্যার ঘটনা ঘটে।

 

নিহত তাফসির আহম্মেদ মনা (২৩)  উপজেলার পাকশী ইউনিয়নের পাকার মোড় এলাকার মো. তানজুর রহমান তুহিনের ছেলে এবং পাকশীর যুবলীগের নেতা টুনটুনির ভাই।

 

ঈশ্বরদী সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার ঘোষামী জানান, শনিবার রাতে মনা এমপি মোড়ে ট্রাক দালাল অফিসে দাঁড়িয়ে থাকা অবস্থায় কয়েকজন আততায়ী সেখানে উপস্থিত হয়। এ সময় তারা মনাকে উদ্দেশ্য করে চার রাউন্ড গুলি ছোড়ে। স্থানীয়রা গুলিবিদ্ধ মনাকে উদ্ধার করে পাবনা মেডিকেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

received_933817364573752                                                ঘটনাস্থল পরিদর্শন করছেন পুলিশ। 

তবে কী কারণে হত্যা কাণ্ডটি ঘটেছে সে বিষয়ে এখনও পরিষ্কার নয়।  তবে এলাকায় মাটি ও বালু কাটা নিয়ে সমস্যা চলছিল বলে শুনেছি। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে বলেন অতিরিক্ত পুলিশ বিপ্লব কুমার।