ঢাকা, মে ৬, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৫:৪৮:১৩

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

ঈশ্বরদীতে পুলিশ-মাদক ব্যবসায়ীর ‘গোলাগুলিতে’ নিহত ১

| ৩ আষাঢ় ১৪২৪ | Saturday, June 17, 2017

ঈশ্বরদীতে পুলিশ-মাদক ব্যবসায়ীর ‘গোলাগুলিতে’ নিহত ১

 

ঈশ্বরদীতে পুলিশ ও মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে আলিয়া ভুলু (৪০) নামে এক কুখ্যাত মাদক ব্যবসায় নিহত হয়েছেন। এসময় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। নিহত আলিয়া ভুলুর বাড়ি ঈশ্বরদীর ফতেমোহাম্মদপুর বিহারী বাজার এলাকায়। তিনি ঈশ্বরদীর শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন বলে পুলিশ দাবি করেছেন।

 

অতিরিক্তি পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক এই তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার দিবাগত রাত ২টার দিকে তিনটি মোটরসাইকেল যোগে আলিয়া ভুলুসহ কয়েকজন মাদক ব্যবসায়ী পাকশী ইপিজেড সড়ক দিয়ে যাচ্ছিল। পথিমধ্যে পাকশী পুলিশ চেকপোস্টে তাদের থামানোর জন্য পুলিশ সদস্যরা সিগন্যাল দেয়। এসময় পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ ও গুলি ছোড়ে মাদক ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে পাঁচ পুলিশ সদস্য আহত হন। অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলেও ঘটনাস্থলে আলিয়া ভুলুকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশ তাকে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লে­ক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। 

 

অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, ঘটনাস্থল হতে একটি রিভলবার, ৩ রাউন্ড গুলি ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। ঈশ্বরদী আমবাগান ফাঁড়ির পুলিশ পরিদর্শক আবদুল মজিদ মোবাইল ফোনে আলিয়া ভুলুর মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত আলিয়া ভুলুর বিরুদ্ধে ঈশ্বরদীতে ১০টি মামলা রয়েছে। তিনি তালিকাভুক্ত ও এজাহারভুক্ত মাদক ব্যবসায়ী।