ঢাকা, মে ৩, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৯:২৯:১৮

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

আ. লীগের সভাপতিমণ্ডলীতে সাত নতুন মুখ

| ৮ কার্তিক ১৪২৩ | Sunday, October 23, 2016

আ. লীগের সভাপতিমণ্ডলীতে সাত নতুন মুখ

ঢাকা: অবশেষে সকল নাটকীয়তার অবসান ঘটিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফের আওয়ামী লীগের সভাপতি এবং ওবায়দুল কাদেরকে নতুন সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।পাশাপাশি তিনটি পদ ফাঁকা রেখে ঘোষণা করা হয়েছে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর ১৪ সদস্যের নাম। পদাধিকার বলে সভাপতি শেখ হাসিনা ও নতুন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সভাপতিমণ্ডলীর সদস্য হিসেবে বিবেচিত হবেন। সভাপতিমণ্ডলীতে সাতজনই নতুন মুখ হিসেবে এসেছেন, আর বহাল রয়েছেন সাতজন।
সভাপতিমণ্ডলীর সদস্য পদে বহাল রয়েছেন সৈয়দা সাজেদা চৌধুরী, মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, অ্যাডভোকেট সাহারা খাতুন, কাজী জাফর উল্লাহ ও ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। নতুন এসেছেন সৈয়দ আশরাফ‍ুল ইসলাম, নুরুল ইসলাম নাহিদ, কর্নেল (অব.) ফারুক খান, ড. আব্দুর রাজ্জাক, অ্যাডভোকেট আব্দুল মান্নান, রমেশ চন্দ্র ও পীষুষ কান্তি ভট্টাচার্য।
এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদ পেয়েছেন মাহবুবুল আলম হানিফ, ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক এবং আব্দুর রহমান। এ পদে আব্দুর রহমান নতুন।

কোষাধ্যক্ষ পদে বহাল রয়েছেন বিদায়ী কমিটির কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান।
আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের দ্বিতীয় ও শেষ দিন রোববার (২৩ অক্টোবর) বিকেলে ঘোষণা করা হয় এ কমিটি।