ঢাকা, মে ৩, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২০:০১:২০

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

আলেম ও মুক্তিযোদ্ধাদের জন্য ইফতারের আয়োজন রাষ্ট্রপতির

| ২৪ বৈশাখ ১৪২৬ | Tuesday, May 7, 2019

ঢাকা : রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ আজ বঙ্গভবনে আলেম-ওলেমা, আহত মুক্তিযোদ্ধা, এতিম ও বঙ্গভবনের কর্মকর্তা-কর্মচারীদের জন্য এক ইফতার পার্টির আয়োজন করেন।
রাষ্ট্রপতি ইফতারের আগে বঙ্গভবনের দরবার হলে উপস্থিত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন। এরআগে দেশের চলমান শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধির কামনায় এক বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
মোনাজাতটি পরিচালনা করেন বঙ্গভবন জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. সাইফুল কবির।
ইফতার পার্টিতে অংশগ্রহণ করেন রাষ্ট্রপতির সহধর্মিনী রাশিদা খানম, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী একেএম মোজাম্মেল হক, সমাজ কল্যাণ মন্ত্রী নূরুজ্জামান আহমেদ, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ, সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী শরিফ আহমেদ, রেজওয়ান আহমেদ এমপি, মুক্তিযুদ্ধে আহত মুক্তিযোদ্ধারা, দেশের বিশিষ্ট আলেমগণ, বিভিন্ন শিশু কেন্দ্রের অনাথ শিশুসহ বঙ্গভবনের কর্মকর্তা-কর্মচারীরা।