ঢাকা, মে ৮, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৩:০৯:৫৯

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

আদর্শহীন ঐক্য কখনো টিকে না : বাণিজ্যমন্ত্রী

| ১৫ আশ্বিন ১৪২৫ | Sunday, September 30, 2018

Image result for বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ আজ শনিবার দুপুরে ময়মনসিংহের ত্রিশালে ‘মিনিস্টার হাইটেক পার্ক ইলেক্ট্রনিক্স লিমিটেড’ কারখানার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন।

আদর্শহীন ঐক্য কখনো টিকে না বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেছেন, অনেকেই ঐক্যবদ্ধ হচ্ছেন। কিন্তু তাদের ঐক্য টিকবে না। যারা আজকে একদল, কালকে আরেকদল, পরশু অন্যদল, যাদের কোনো নীতি নেই। নীতিহীন দলকে মানুষ কখনো গ্রহণ করে না।

আজ শনিবার দুপুরে ময়মনসিংহের ত্রিশালে ‘মিনিস্টার হাইটেক পার্ক ইলেক্ট্রনিক্স লিমিটেড’ নামে দেশীয় টেলিভিশন ও ফ্রিজ উৎপাদনকারী কারখানার উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী একথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মডেলে পরিণত করেছেন। দেশ আজ উন্নতির শিখরে। তিনি যদি আবার প্রধানমন্ত্রী হন তবে পৃথিবীর অন্যতম শ্রেষ্ঠ দেশ হবে বাংলাদেশ।

তোফায়েল আহমেদ আরো বলেন, নির্বাচন হবে নির্বাচন ঘোষিত তারিখ অনুযায়ী। সে নির্বাচনকালীন সরকার থাকবে প্রধানমন্ত্রীর নেতৃত্বে একটি সরকার। আমরা দৈনন্দিন কাজ করব, নির্বাহী কাজ করব না। নির্বাচন কমিশন সবাইকে নিয়ে একটি অবাধ গ্রহণযোগ্য সুষ্ঠু নির্বাচন উপহার দিবে।

ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন  মিনিস্টার হাইটেক পার্কের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রাজ ও ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা তনু।

এর আগে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বেলুন ও কবুতর উড়িয়ে কারখানার উদ্বোধন করেন এবং কারখানা ঘুরে দেখেন।