ঢাকা, মে ২, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৯:৪৯:৫৩

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

আজ বগুড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

| ১৪ ফাল্গুন ১৪২৩ | Sunday, February 26, 2017

বগুড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

একদিনের সফরে আজ রবিবার দুপুরে বগুড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরে বিভিন্ন উন্নয়নমূলক কাজের পাশাপাশি বিভিন্ন স্থাপনার ভিত্তিপ্রস্তর উদ্বোধন করবেন তিনি। এরপর নির্ধারিত জনসভায় ভাষণ দেওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

প্রধানমন্ত্রীর উদ্বোধনের তালিকায় রয়েছে বগুড়ার নন্দীগ্রাম উপজেলা পরিষদের নতুন ভবন। প্রায় চার কোটি ২৮ লাখ ৮৪ হাজার ৩৯৪ টাকা ব্যয়ে অত্যাধুনিক বহুতল এ ভবন নির্মাণ করা হয়েছে। এ ছাড়াও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন করবেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার মোসা. শরীফুন্নেসা বলেন, ‘নতুন সাজে সজ্জিত হয়ে নবরূপে উদ্বোধনের অপেক্ষায় রয়েছে উপজেলা পরিষদের নব-নির্মিত ভবন। দরজা-জানালা থেকে শুরু করে ভবনের চারপাশে রংয়ের কাজ সম্পন্ন করা হয়েছে। ঝকঝকে চকচকে করা হয়েছে উপজেলা পরিষদ ভবন। পাল্টে গেছে পরিষদের ২০১৩ সালের ধ্বংসযজ্ঞ চিত্র।

উল্লেখ্য, ২০১৩ সালের ৩ মার্চ সাঈদীকে চাঁদে দেখার গুজবে তাণ্ডবলীলায় উপজেলা পরিষদে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এর চার বছর পর নির্মিত হলো চারতলাবিশিষ্ট উপজেলা পরিষদ।