ঢাকা, মে ৪, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১২:১০:০৩

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

আইপিইউ এসেম্বলির প্রস্তুতি চূড়ান্ত : স্পিকার

| ১৪ চৈত্র ১৪২৩ | Tuesday, March 28, 2017

ঢাকা : স্পিকার ও সিপিএ’র চেয়ারপার্সন ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ১৩৬তম আইপিইউ এসেম্বলির প্রস্তুতি চূড়ান্ত পর্যায়ে।
তিনি আশা প্রকাশ করেন আসন্ন আইপিইউ এসেম্বলি সফলভাবে সম্পন্ন হবে।
ইন্টার পার্লামেন্টারী ইউনিয়নের (আইপিইউ) সেক্রেটারী জেনারেল মার্টিন চুনগুং আজ তাঁর কার্যালয়ে স্পিকারের সাথে সাক্ষাৎ করলে তিনি এ কথা জানান।
সাক্ষাৎকালে তাঁরা ১৩৬তম আইপিইউ এসেম্বলির প্রস্তুতি বিষয়ে আলোচনা করেন।
স্পিকার বলেন, আইপিইউ এসেম্বলীর প্রস্তুতিতে বাংলাদেশ জাতীয় সংসদ সদস্যগণের সমন্বয়ে গঠিত তত্ত্বাবধান কমিটিসহ বিভিন্ন উপকমিটি কাজ করছে।
স্পিকার আরো বলেন, এসেম্বলি উপলক্ষে মূল ভেন্যু বিআইসিসি সংলগ্ন একটি আইপিইউ মেলার আয়োজন করা হয়েছে। এ মেলায় বাংলাদেশে উৎপাদিত বিভিন্ন পণ্যের সমাহার থাকবে এবং এর মাধ্যমে বাংলাদেশের ইতিহাস ঐতিহ্যকে তুলে ধরা হবে।
আইপিইউ’র সেক্রেটারি জেনারেল ১৩৬তম আইপিইউ এসেম্বলির প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ করেন। তিনি আশা প্রকাশ করে বলেন, বাংলাদেশে অনুষ্ঠেয় এসেম্বলি স্মরণীয় হয়ে থাকবে।