ঢাকা, এপ্রিল ২৯, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৬:০৬:২৭

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

আইনী সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে বিচারবিভাগ কাজ করছে : বিচারপতি একেএম জহিরুল হক

| ৩ কার্তিক ১৪২৩ | Tuesday, October 18, 2016

Image result for আইন

পটুয়াখালী: বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি এ কে এম জহিরুল হক বলেছেন, আইনী সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে বিচার বিভাগ আন্তরিকভাবে কাজ করছে।

তিনি বলেন, মামলা জট এখন অনেকটা কমে আসছে। প্রয়োজনীয় সংখ্যক বিচারক নিয়োগ হলে মামলা জট নিরসন হবে এবং বিচারপ্রার্থী জনগণ উপকৃত হবেন।
তিনি সোমবার পটুয়াখালী জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে সমিতি আয়োজিত মতবিনিময় সভায় বক্তৃতাকালে এ কথা বলেন।
জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট খন্দকার আ. হাইয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক ধর্ম প্রতিমন্ত্রী এবং জেলা আইনজীবী সমিতির সদস্য এডভোকেট মো. শাহজাহান মিয়া। সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী সাবেক সভাপতি এডভোকেট মো. আ. আজিজ, এডভোকেট নুরুল হক তালুকদার, জিপি এডভোকেট মো. সাহাবুদ্দিন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সাবেক পিপি এডভোকেট মো. হারুন অর রশিদ, সাবেক সভাপতি এডভোকেট ওয়াহিদ সরোয়ার কালাম ও সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট উৎপলেন্দু দাস।
মতবিনিময় সভায় জেলা আইনজীবী সমিতির প্রায় ৩ শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।
বিচারপতি এ কে এম জহিরুল হক দেশে ন্যায়বিচার প্রতিষ্ঠায় বিচারালয়ের সাথে যুক্ত সকলকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করার আহবান জানান।