ঢাকা, এপ্রিল ২৮, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০২:১৩:০৯

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

অভূতপূর্ব উন্নয়নের সুফল ভোগ করছে দেশের মানুষ : তাজুল ইসলাম

| ৪ আষাঢ় ১৪৩০ | Sunday, June 18, 2023

ঢাকা: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে মানুষ এখন তার  সুফল ভোগ করছে।
তিনি বলেন, সারাবিশ্ব যখন করোনা ও ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে নানা ধরনের সমস্যায় জর্জরিত  তখন বাংলাদেশ অপেক্ষাকৃত ভালো অবস্থায় আছে।  বিএনপির নেতারা সরকারের সাফল্য দেখেও না দেখার ভান করে সমালোচনা করে যাচ্ছে। তাদের বিরোধিতা জনগণ আমলে নিচ্ছে না।
মন্ত্রী আরো বলেন, বিএনপি-জামায়াত বিগত ১৫ বছর বিদ্যুৎ উৎপাদনের সফলতা দেখে না, তারা শতভাগ বিদ্যুৎতায়নের সুফল দেখে না, তারা ১৫ দিনের সাময়িক সমস্যাকে পুঁজি করতে চায় বলেই জনগণ তাদের রাজনীতিকে বর্জন করেছে।
তাজুল ইসলাম আজ জেলার মনোহরগঞ্জ উপজেলা মাঠে সুশীল সমাজ, ব্যবসায়ী, জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে আয়োজিত এক মতবিনিময় সভায় এ কথা বলেন।
মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায়  আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মাস্টার সোলায়মান চৌধুরী, কুমিল্লা জেলা পরিষদ সদস্য এডভোকেট তানজিনা আক্তার ও উপজেলা নির্বাহী কর্মকতা সাইফুল ইসলাম।