ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১২:২১:৩২

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

অন্তঃসত্ত্বার লাশ উদ্ধার, স্বামী আটক

| ২৭ শ্রাবণ ১৪২৫ | Saturday, August 11, 2018

 

সাভারের ভাকুর্তা ইউনিয়নের সোলাই মার্কেট এলাকার একটি বাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।

ঢাকার উপকণ্ঠ সাভারে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর নাম রত্না খাতুন (৩০)।

আজ শনিবার ভোরে সাভারের ভাকুর্তা ইউনিয়নের সোলাই মার্কেট এলাকার একটি বাড়ি থেকে লাশটি উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী খায়রুল ইসলামকে (৪৫) আটক করেছে পুলিশ।

এলাকাবাসী জানায়, ভোরে নিজ ঘরে সিলিং ফ্যানের সঙ্গে ওই গৃহবধূর লাশ দেখতে পান পরিবারের সদস্যরা। তাঁরা সাভার মডেল থানা পুলিশকে খবর দেন। পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় আটক খায়রুল ইসলাম সাভার পল্লী বিদ্যুৎ সমিতি ৩-এর টেকনিশিয়ান।

নিহত গৃহবধূর বাড়ি পাবনা জেলার সুজানগর থানার বনকুলা গ্রামে। তিনি আট মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে স্বজনরা জানিয়েছেন।

এ বিষয়ে ভাকুর্তা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সুজন বিশ্বাস বলেন, ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।