ঢাকা, এপ্রিল ২৮, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১২:০২:২২

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

অক্টোবরের মাঝামাঝি নির্বাচনকালীন সরকার, মন্ত্রিসভা ছোট হবে জানালেন ওবায়দুল কাদের

| ২৭ ভাদ্র ১৪২৫ | Tuesday, September 11, 2018

অক্টোবরে নির্বাচনকালীন সরকার: ওবায়দুল কাদের

ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনকালীন সরকার অক্টোবরের মাঝামাঝি গঠন করা হবে। নির্বাচনকালীন সরকারে টেকনোক্র্যাট কেউ থাকার সম্ভাবনা নেই। মন্ত্রিসভার আকার ছোট হবে। 

 

মঙ্গলবার সচিবালয়ে যোগাযোগ মন্ত্রণালয়ে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

 

ওবায়দুল কাদের বলেন, বিতর্কিতরা আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাবে না। যাদের অবস্থান জনগণের কাছে ভালো তাদের আরো গণমুখী প্রচারের পরামর্শ দেওয়া হয়েছে। কাকে মনোনয়ন দেয়া হবে-এমন সিদ্ধান্ত কোনো প্রার্থীকে জানানো হয়নি। 

 

তিনি বলেন, বিএনপি নির্বাচনে যদি না আসে তাহলে জাতীয় পার্টি আলাদাভাবে নির্বাচন করবে। আর বিএনপি নির্বাচনে আসলে জাতীয় পার্টি মহাজোটে নির্বাচন করবে। তবে সবক্ষেত্রে আসন বণ্টন নিয়ে আলোচনা হবে। 

 

ট্রেনে করে উত্তরবঙ্গ সফর নিয়ে গণমাধ্যমে সমালোচনার প্রসঙ্গে তিনি বলেন, ঢাকায় বিএনপির সমাবেশে কয়েক লাখ লোকের দুর্ভোগ হয়েছে, সেটা মিডিয়ায় আসেনি। ট্রেনের যাত্রী ছিল ৬৫০ জন। সেটা খুব বড় দুর্ভোগ হিসেবে প্রচার করেছে মিডিয়া।