ঢাকা, ডিসেম্বর ৭, ২০২২, ২৩ অগ্রহায়ন ১৪২৯, স্থানীয় সময়: ০৬:২৭:৩৭

এ পাতার অন্যান্য সংবাদ

দুদকের বরখাস্তকৃত কর্মকর্তা এনামুল বাছিরের জামিন চেম্বার কোর্টে স্থগিত ৬০ লাখ টাকা মূল্যের আইসসহ দুই মাদক পাচারকারী আটক  অধ্যাপক তাহের হত্যা: দুই আসামির রিভিউ শুনানি ২৪ নভেম্বর ১০ ট্রাক অস্ত্র মামলার ডেথ রেফারেন্স ও আপিল শুনানির জন্য ৩ জানুয়ারি দিন ধার্য গাজীপুরে বাস চাপায় ৪ ব্যক্তি নিহত শীতলক্ষ্যায় ইঞ্জিন চালিত নৌকা ডুবিতে নিহত ৩ চট্টগ্রাম ওয়াসা :রাজস্ব বিভাগে সমন্বয়হীনতায় বাড়ছে অনিয়ম চট্টগ্রাম ওয়াসা :রাজস্ব বিভাগে সমন্বয়হীনতায় বাড়ছে অনিয়ম দুই বোনকে ধর্ষণ-হত্যার পর গাছে ঝুলে রাখার অভিযোগ ইন্টারপা সাইবার অপরাধ মোকাবেলায় নতুন সম্ভাবনা তৈরি করেছে : আইজিপি

দুই বোনকে ধর্ষণ-হত্যার পর গাছে ঝুলে রাখার অভিযোগ

| ৩১ ভাদ্র ১৪২৯ | Thursday, September 15, 2022

ছবি: সংগৃহীত

ভারতের উত্তর প্রদেশের লখিমপুরে বুধবার (১৪ সেপ্টেম্বর) দলিত দুই বোনকে ধর্ষণের পর হত্যা করে গাছে ঝুলে রাখার অভিযোগ উঠেছে। দুই ওই বোনের একজনের বয়স ১৭ বছর, আরেকজনের ১৫ বছর। দেশটির পুলিশ বুধবার বিকেলে ওই দুই বোনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে। 

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, খবর পেয়ে নিঘাসন থানার পুলিশ তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছায়। মৃতদেহগুলিকে ইতোমধ্যে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। উত্তেজনামূলক পরিস্থিতি নিয়ন্ত্রণে বিশাল পুলিশবাহিনীও মোতায়েন করা হয়েছে। ওই দুই নাবালিকার মা জানিয়েছেন, মোটরসাইকেলে করে কিছু লোক তার মেয়েদের অপহরণ করে। এ সময় তাকেও লাঞ্চিত করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, নাবালিকাদের ধর্ষণ করে খুন করা হয়েছে। নিহত দুই বোনের মায়ের অভিযোগের ভিত্তিতে এখন পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ।