ঢাকা, এপ্রিল ২৫, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৩:০৯:২৫

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

‘হিন্দু ধর্মকে রক্ষা করতে আবার ফিরে আসবো’

| ২৩ পৌষ ১৪২১ | Tuesday, January 6, 2015

 

 

 

 

 

  •  

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চড় মারা যুবককে সনাক্ত করা হয়েছে।

 

তিনি দূর্গাপুর কলেজের ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ২৫ বছর বয়সী দেবাশিষ আচার্য, সোমবার জানিয়েছে এনডিটিভি।

রোববার পূর্ব মেদিনীপুরে তৃণমূল যুব কংগ্রেসের সম্মেলনে উপস্থিত তৃণমূল কর্মীদের সামনে অভিষেককে প্রকাশ্যে চড় মারেন দেবাশিষ।

দেবাশিষ পূর্ব মেদিনীপুরের তামলুকে বসবাসকারী এক বৈদ্যুতিক যন্ত্রপাতি ব্যবসায়ীর একমাত্র পুত্র।

অভিষেককে চড় মারার পর তৃণমূল কর্মীদের পিটুনিতে তিনি গুরুতর জমখ হন। পরে আহত অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।

পিটুনির কারণে তার শরীরের কয়েকটি বেশ কয়েকটি হাড়ে চিড় ধরেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

দেবাশিষ কোনো রাজনৈতিক দল বা বিশ্বাসের অনুসারি কিনা তা পরিষ্কার হওয়া যায়নি। তবে হাসপাতালে নেয়ার সময় আহত দেবাশিষ বিড়বিড় করে বলছিলেন, “আমি খুদিরামের প্রেতাত্মা। আমি আবার জন্ম নেব। শুভ বিদায় ভারতবাসী।”

বিড়বিড় করে তিনি ভারতের স্বাধীনতা আন্দোলনের যোদ্ধা ক্ষুদিরাম বসুর কথাই বলছিলেন বলে ধারণা করা হচ্ছে। ক্ষুদিরাম বসুকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড দিয়েছিল ব্রিটিশ উপনিবেশিক শাসকরা।

রোববার তৃণমূলের মুখপাত্র ডেরেক ও’ব্রায়েন এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন, “দেবাশি আচার্য বলেছেন, ‘আমি ভারতবাসী। হিন্দু ধর্মকে রক্ষা করতে আমি আবার ফিরে আসবো।’”

তবে প্রকৃতই দেবাশিষ এসব কথা বলেছেন কিনা তা নিশ্চিত হওয়া যায়নি বলে জানিয়েছে এনডিটিভি।