ঢাকা, এপ্রিল ১৯, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৪:৩৮:৫৫

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

‘হাসপাতালে’ মারা গেলেন তিন আসামি

| ১৯ মাঘ ১৪২৪ | Thursday, February 1, 2018

 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিন আসামির মৃত্যু হয়েছে বলে জানা গেছে। কারাগার কর্তৃপক্ষ জানিয়েছে, তিনজনই অসুস্থ হয়ে পড়লে তাঁদের হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

মৃত ব্যক্তিরা হলেন, কয়েদি ওসমান (৬০) ও আবদুল আলিম (৪৯) এবং হাজতি হিরন (৪০)। এঁদের মধ্যে আবদুল আলিম ছিলেন মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় হিরন ও ওসমানকে এবং গতকাল বুধবার রাতে আলিমকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার জাহাঙ্গীর কবির জানান, হিরনের হাজতি নম্বর ৩৯৩২/১৮। ওসমানের কয়েদি নম্বর ২০০১/এ।

জাহাঙ্গীর কবির আরো জানান, সকালে হিরন ও ওসমান  কারাগারের ভেতরে অসুস্থ হয়ে পড়লে তাঁদের হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে আনার পর চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

এদিকে, গতকাল বুধবার রাতে কয়েদি আবদুল আলিমকে হাসপাতালে আনার পর তাঁকেও চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাঁর কয়েদি নম্বর ২৩৭৮/এ। আলিম কাশিমপুর কারাগারে বন্দি ছিলেন। সেখানেই তিনি অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে আনার পর চিকিৎসক গতকাল বুধবার রাত ১০টায় তাঁকে মৃত ঘোষণা করেন।

জাহাঙ্গীর কবির জানান, গত ২৮ জানুয়ারি হাজতি হিরনকে নারায়ণগঞ্জ কারাগার থেকে চিকিৎসার জন্য ঢাকা কেন্দ্রীয় কারাগারের মাধ্যমে হাসপাতালে পাঠানো হয়। এরপর ঢাকা মেডিকেল চিকিৎসা দেওয়ার পর আবার তাঁকে নিয়ে যাওয়া হয় নারায়ণগঞ্জে। অসুস্থ হয়ে পড়লে আজ তাঁকে আবার হাসপাতালে আনা হয়।

জাহাঙ্গীর কবির আরো জানান, কয়েদি ওসমানকে কুমিল্লা কারাগার থেকে হাসপাতালে আনা হয়।