ঢাকা, এপ্রিল ১৬, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৬:১১:৫৫

‘সাহো’ ছবিতে প্রভাসের নায়িকা শ্রদ্ধা কাপুর

| ৩১ শ্রাবণ ১৪২৪ | Tuesday, August 15, 2017

‘বাহুবলি’ দিয়েই মাত করছেন ভারতের দক্ষিণের তারকা প্রভাস। গত ২৮ এপ্রিলে ‘বাহুবলি ২ : দ্য কনক্লুশন’ মুক্তি পাওয়ার পর শুধু ভারতেই না, সারা বিশ্বে আলোড়ন সৃষ্টি করে। ছবিটি বক্স অফিসের সব রেকর্ড ভেঙে দিয়েছে। এরপর ঘোষণা আসে প্রভাস ‘সাহো’ নামে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটি পরিচালনা করছেন সুজিত রেড্ডি এবং ইউভি ক্রিয়েশনের ব্যানারে নির্মিত হবে ‘সাহো’। ছবিটির টিজার তামিল, তেলেগু, মালয়ালাম ও হিন্দিতে ছাড়ার পরই ব্যাপকভাবে ভাইরাল হয়।

বড় বাজেটের নির্মিত এই ছবিতে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন, তা নিয়ে চলছিল জল্পনা-কল্পনা। পরিচালক সুজিত হিন্দি ছবির কোনো নায়িকাকে খুঁজছিলেন। প্রথমে ক্যাটরিনা কাইফ ও পূজা হেগড়ের নাম শোনা গেলেও পরে তা গুজব বলে উড়িয়ে দেন ‘সাহো’ ছবির সংশ্লিষ্টরা।

অবশেষে ‘সাহো’ ছবির জন্য প্রভাসের নায়িকা চূড়ান্ত হয়েছে বলে জানিয়েছে এনডিটিভি। ছবিটির প্রযোজক পুনে মিররকে জানিয়েছেন, প্রভাসের বিপরীতে অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর। তিনি আরো বলেন, শ্রদ্ধা এই ছবিটির নায়িকা চরিত্রের জন্য অত্যন্ত মানানসই। তাঁরা শ্রদ্ধাকে এই ছবিতে পেয়ে আনন্দিত।

‘সাহো’ ছবিটির জন্য ‘বাহুবলি ২’-এর নায়িকা আনুশকা শেঠিকে প্রভাসের বিপরীতে ভাবা হলেও পরে বাড়তি ওজনের কারণে আপত্তি থাকায় আনুশকাকে আর নেওয়া হয়নি।

আনুষ্ঠানিকভাবে এই মাসের শুরুতে ‘সাহো’ ছবির শুটিংয়ে যোগ দেওয়ার কথা শ্রদ্ধা কাপুরের। ডেকান ক্রনিকল জানিয়েছে, ‘সাহো’র প্রযোজক-পরিচালক অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সঙ্গে দেখা করেছেন এবং তিনি শুটিংয়ে যোগ দেওয়ার কথা জানিয়েছেন।

হলিউডের ছবি ‘ডাই হার্ড’ এবং ‘ট্রান্সফরমারসের’ অ্যাকশন দৃশ্যগুলোর স্টান্টম্যান কেনি বেটস ‘সাহো’ ছবিটির অ্যাকশন দৃশ্য পরিচালনা করবেন। ছবিটির ব্যয়বহুল সেট নির্মাণ করা হয়েছে হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে। রোমানিয়া, আবুধাবি ও ইউরোপের বিভিন্ন জায়গায় ছবিটির শুটিং করা হবে বলে জানিয়েছে পুনে মিরর।

‘সাহো’ ছবিটিতে ভিলেনের চরিত্রে অভিনয় করবেন নীল নিতিন মুকেশ এবং ছবিটি আগামী বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে।