ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০০:৪৮:২৫

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

৪২৬ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারি ধরা

| ২৯ পৌষ ১৪২৬ | Sunday, January 12, 2020

৪২৬ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারি ধরা

ছবি : কালের কণ্ঠ।

মেহেরপুরের গাংনীতে ৪২৬ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। আজ রবিবার (১২ জানুয়ারি) সকাল ৭টার দিকে উপজেলার বালিয়াঘাট থেকে বালিয়াঘাট গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।আটকরা হলেন উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের মোল্লাপাড়ার মুজিবর রহমানের ছেলে সুমন (৩২) ও সেন্টারপাড়ার রুহুল আমিনের ছেলে মিন্টু মিয়া (৩১)।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বলেন, সহড়াতলা গ্রাম থেকে কুষ্টিয়ার উদ্দেশে মাদক পাচার করা হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৪২৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটকদেরকে মাদক মামলায় মেহেরপুর কোর্ট হাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।