ঢাকা, এপ্রিল ১৯, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৭:০০:০৬

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

১৩তলা থেকে পড়ে তিন শ্রমিক নিহত

| ২৬ জ্যৈষ্ঠ ১৪২৫ | Saturday, June 9, 2018

 

রাজধানীর ধানমন্ডিতে নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে তিন শ্রমিক নিহত হয়েছেন। আজ শুক্রবার বিকেল সোয়া চারটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত দুই শ্রমিকের নাম হচ্ছে, মোখলেসুর রহমান (২৩) ও মনিরুল ইসলাম (৪০)। নিহত অন্য শ্রমিকের নাম জানা যায়নি। নিহত মোখলেসুর কুড়িগ্রামের নাগেশ্বর উপজেলার চর বলরামপুর গ্রামের বাসিন্দা। নিহত মনিরুল চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা।

নিহতদের সহকর্মী নুর ইসলাম ও ভবনের ‘সুপারভাইজার’ জামাল হোসেন জানান, ধানমন্ডি ৫ নম্বর রোডে সেন্ট্রাল হাসপাতালের পাশে নির্মাণাধীন কনকর্ড টাওয়ারের ১৩ তলার বাইরের পাশে কাজ চলছিল। সেখানে মাচা বেঁধে কাজ করছিলেন ওই তিন শ্রমিক। এক পর্যায়ে মাঁচা ভেঙে তিনজনই নিচে পড়ে যান। গুরুতর অবস্থায় তাঁদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। এরপর সেখানে বিকেল ৫টার দিকে চিকিৎসক ওই মোখলেসুর ও মনিরুলকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত অন্য শ্রমিককে সেন্ট্রাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সন্ধ্যা ৬টার পর তিনিও মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশ দুটি মর্গে রাখা হয়েছে।