ঢাকা, এপ্রিল ২৪, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১২:৪৭:৪৪

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

১১ ডাকাত আটক, ৪ মোটরসাইকেল উদ্ধার

| ১৫ আশ্বিন ১৪২৫ | Sunday, September 30, 2018

 

নওগাঁ সদর থানা পুলিশের হাতে আটক আন্তঃজেলা ডাকাত দলের ১১ সদস্য।

নওগাঁ সদর থানা পুলিশ ঢাকা, বগুড়া, জয়পুরহাট, গাইবান্ধা ও নওগাঁ জেলায় পৃথক অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ১১ সদস্যকে আটক করেছে। পরে তাদের দেওয়া স্বীকারোক্তি মতে, চারটি বিভিন্ন ব্র্যান্ডের মোটরসাইকেল, একটি ট্রাক ও ১০০ বস্তা মুরগির খাদ্য উদ্ধার করেছে।

আজ শনিবার বেলা ১১টায় নওগাঁ সদর মডেল থানায় এক প্রেস ব্রিফিংয়ে   এসব তথ্য জানিয়েছেন নওগাঁর পুলিশ সুপার মো. ইকবাল হোসেন।

পুলিশ সুপার জানান, আটককৃতরা সবাই আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের নামে দেশের বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও ছিনতাইয়ের মামলা আছে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুহাম্মদ রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. রাকিবুল আক্তার, নওগাঁ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায়, নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাই, পরিদর্শক (তদন্ত) মো. আনোয়ার হোসেন, পরিদর্শক  (অপারেশন) ফয়সাল বিন আহসানসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

ওসি আবদুল হাই জানান, সম্প্রতি নওগাঁ থেকে ১০০ বস্তা মুরগির খাদ্য ডাকাতি হয়। ওই ঘটনার তদন্ত করতে গিয়ে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মো. ইকবাল হোসেনের নির্দেশে পরিদর্শক (তদন্ত) মো. আনোয়ার হোসেন ও পরিদর্শক (অপারেশন) ফয়সাল বিন আহসানের নেতৃত্বে পরিচালিত দুটি পৃথক টিম অভিযান চালায়। তারা ডাকাতির সঙ্গে জড়িত বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার পালকুড়ি গ্রামের আলমগীর হোসেন পান্না (২৭), কাহালু উপজেলার দেওগ্রামের বুলবুল হোসেন (৪২) ও শাজাহানপুর উপজেলার কচুয়াদহ গ্রামের মো. রুহুল আমিন, মাদারীপুরের শিবচর উপজেলার সাড়ে এগারো রশি গ্রামের মো. রেনু খাঁ এবং ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কুইশাডাঙ্গা গ্রামের রাম চন্দ্র মজুমদারকে আটক করে।

অপরদিকে পৃথক ঘটনায় আটককৃতরা হলেন বগুড়ার সারিয়াকান্দি উপজেলার হিন্দুকান্দি গ্রামের রাজন (২২), আদমদীঘি উপজেলার সান্তাহার ইয়াদ কলোনীর মো. সুজন ও দুপচাঁচিয়া উপজেলার তালুচ গ্রামের মো. স্বপন (২৮) এবং নওগাঁ শহরের সুলতানপুর (পূর্ব পাড়া) মহল্লার মনোয়ার হোসেন ওরফে মনু (২৯), মো. নান্টু (৩০) ও নওগাঁ সদর উপজেলার চকতাতারু দক্ষিণপাড়ার  মো. স্বপন (৩৪)। আটককৃতদের আজ শনিবার আদালতে মাধ্যমে নওগাঁর জেলহাজতে পাঠানো হয়েছে।