ঢাকা, এপ্রিল ২৩, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৮:১৪:৩৩

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

হুমকিতে বাড়িছাড়া ৩ হিন্দু পরিবার

| ২৪ বৈশাখ ১৪২২ | Thursday, May 7, 2015

jhenaidah_map.jpg

দুই দফায় এ তিন পরিবার বাড়ি ছেড়েছে বলে স্থানীয়রা বিষয়টি নিশ্চিত করেছে। তবে, তারা কোথায় গেছে তা কেউ বলতে পারছে না।

পুলিশ বিষয়টি শুনলেও এ ব্যাপারে কোনো অভিযোগ পায়নি বলে জানায়।

সারুটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন এবং নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রতিবেশী জানান, নাদপাড়া গ্রামের সমরেন মন্ডল ও বিপুল মন্ডল সংসারের প্রয়োজনে মাসখানেক আগে ১২ কাঠা জমি বিক্রি করেন।

এরপর থেকে পার্শ্ববর্তী আউশিয়া গ্রামের একদল সন্ত্রাসী চাঁদা দাবি করে আসছিল।

তারা প্রতিদিন সকাল, দুপুর ও রাতে মোটর সাইকেলযোগে তাদের বাড়ি গিয়ে গালাগাল ও হুমকি দিত, দীর্ঘক্ষণ ওই বাড়িতে অবস্থান করে বারন্দায় বসে মাদক সেবন করত।

এছাড়া তাদেরকে বাড়ি থেকে বের হতে নিষেধ করত।

প্রতিবেশীরা জানান, ভয়ে শুক্রবার ওই দুই ভাই পরিবার-পরিজন নিয়ে পালিয়ে যান। তাদের বৃদ্ধা মা নির্মলা মন্ডল প্রতিবেশীর বাড়িতে আশ্রয় নেন।

এছাড়া মাসখানেক আগে তাদের আরেক প্রতিবেশী দেবেন্দ্রনাথ বিশ্বাস চাঁদাবাজদের ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে গেছেন।

চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, পার্শ্ববর্তী  চরআউশিয়া ও আউশিয়া গ্রামের সন্ত্রাসীদের ভয়ে এ তিন পরিবার পুলিশ বা প্রশাসনকে অভিযোগ করেনি।

শৈলকুপা থানার ওসি হাশেম খান বলেন, তার কাছে কেউ অভিযোগ নিয়ে আসেনি। তবে, মঙ্গলবার তিনি খবরটি শুনেছেন।

সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন এবং পরিবারগুলোকে নিরাপত্তা দিয়ে ফিরিয়ে আনবেন বলেও তিনি জানান। সূত্র-বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম