ঢাকা, এপ্রিল ২৫, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৭:১৯:৪০

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

হলি আর্টিজানে হামলা মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার পরবর্তী তারিখ ১০ অক্টোবর

| ১২ ভাদ্র ১৪২৪ | Sunday, August 27, 2017

ঢাকা : গুলশানের হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলা মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য আগামী ১০ অক্টোবর নতুন তারিখ ধার্য করেছেন আদালত।
আজ রোববার ঢাকার মহানগর হাকিম নূরুন্নাহার ইয়াসমিন এই তারিখ ধার্য করেন।
আদালত সূত্রে জানা গেছে,আজ ২৭ আগস্ট এই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার দিন ধার্য ছিল। মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের পরিদর্শক হুমায়ূন কবির। তদন্ত প্রতিবেদন জমা দেননি। এর আগে বিভিন্ন সময় আদালত এই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার জন্য আদেশ দেন।
২০১৬ সালের ১ জুলাই রাত ৯টা ২০মিনিটে নব্য জামা’আতুল মুজাহেদীন বাংলাদেশের (জেএমবি) কিছু সদস্য গুলশান-২-এর ৭৯ নম্বর সড়কে হলি আর্টিজান বেকারিতে হামলা চালায়। এ হামলায় নিহত হন ২২ বিদেশি নাগরিক, পুলিশের দুজন কর্মকর্তা, একজন রেস্তোরা স্টাফ। পরদিন সকালে সেনা অভিযানে ওই রেস্তোরায় হামলাকারী পাঁচ জঙ্গি নিহত হয়। এ ঘটনায় গুলশান থানায় একটি মামলা দায়ের করা হয়।