ঢাকা, এপ্রিল ১৮, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১০:৩৬:৩৭

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

হজভিসা পেয়েছে ৮০ হাজার বাংলাদেশি

| ১২ ভাদ্র ১৪২২ | Thursday, August 27, 2015

হজভিসা পেয়েছে ৮০ হাজার বাংলাদেশি ঢাকা, ২৬ আগষ্ট- এবছর ৮০ হাজার বাংলাদেশিকে সৌদি আরব হজভিসা দিয়েছে বলে জানিয়েছেন দেশটির নতুন রাষ্ট্রদূত আবদুল্লাহ এইচ এম আল মুতাইরি।

বুধবার পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর সঙ্গে দেখা করে সামগ্রিক বিষয়ে তাদের অগ্রগতির কথা তুলে ধরেন তিনি।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নতুন রাষ্ট্রদূত হিসেবে যোগ দিতে গত ২৬ জুলাই বাংলাদেশে আসেন আল মুতাইরি। পরে ১৯ অগাস্ট তিনি রাষ্ট্রপতির কাছে পরিচয়পত্র পেশ করেন।

এর আগে আব্দুল্লাহ এইচ এম আল মুতাইরি সৌদি সরকারের পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিচালক ছিলেন।

পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, বৈঠকে দুই দেশের মধ্যে বিরাজমান সম্পর্ক আরও জোরদার এবং দুই দেশের মধ্যে সহযোগিতা সম্প্রসারণ নিয়ে আলোচনা হয়েছে।

বাংলাদেশের পক্ষ থেকে সৌদি রাষ্ট্রদূতকে সব ধরনের সহযোগিতা দেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে। এ সময় সৌদি রাষ্ট্রদূত সম্পর্ক এগিয়ে নিতে ঢাকার সঙ্গে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন।