ঢাকা, এপ্রিল ২৪, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৮:৫৩:১৪

এ পাতার অন্যান্য সংবাদ

বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্বব্যাপী প্রচেষ্টার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর ক্ষমতায় আসার নিশ্চয়তা না পেয়ে বিএনপি নির্বাচন বর্জন করেছে : প্রধানমন্ত্রী মৌলবাদের বিরুদ্ধে লড়াইয়ে মানুষের সাংস্কৃতিক সম্পৃক্ততার আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সংসদে কার্যকরী ভূমিকা রাখতে স্বতন্ত্র সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী প্রকল্প বাস্তবায়নে অসাধারণ সাফল্য দেখিয়েছে পিপিপি বিদেশি পর্যবেক্ষকদের আগমন স্বচ্ছ নির্বাচনে সহায়ক : তথ্যমন্ত্রী

স্বাস্থ্য পরীক্ষার জন্য রাষ্ট্রপতির লন্ডন যাত্রা

| ৬ কার্তিক ১৪২৪ | Saturday, October 21, 2017

ঢাকা: রাষ্ট্রপতি আবদুল হামিদ স্বাস্থ্য পরীক্ষা ও চোখের চিকিৎসার জন্য আজ লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন।
রাষ্ট্রপতির উপ-প্রেস সচিব এম আবুল কালাম আজাদ আজ বাসস’কে জানান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর একটি ভিভিআইপি ফ্লাইটে রাষ্ট্রপতি আজ সকাল ১১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে লন্ডনের উদ্দেশে রওনা দেন।
রাষ্ট্রপতি আবদুল হামিদের লন্ডনে মোরফিল্ড চক্ষু হাসপাতাল ও বুপা ক্রমওয়েল হাসপাতালে চিকিৎসা গ্রহণের কথা রয়েছে।
বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী, কূটনৈতিক কোরের ডিন ও ভেটিকানের রাষ্ট্রদূত আর্যবিশপ জর্জ কোচারি, যুক্তরাজ্যের হাইকমিশনার এলিসন ব্লেক, মন্ত্রিপরিষদ সচিব এম শফিউল আলম, তিন বাহিনীর প্রধানগণ, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. কামাল আবদুল নাসের চৌধুরী, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব সুরাইয়া বেগম, পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক, পররাষ্ট্র সচিব এম শহীদুল হক, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিনসহ বিভিন্ন সামরিক ও বেসামরিক উচ্চ পর্যায়ের কর্মকর্তাবৃন্দ তাঁকে বিমানবন্দরে বিদায় জানান।
চিকিৎসা শেষে আগামী ২৯ অক্টোবর রাষ্ট্রপতি দেশে ফিরবেন বলে উপ-প্রেস সচিব জানান।
এর আগে রাষ্ট্রপতি আবদুল হামিদ গত এপ্রিলে স্বাস্থ্য পরীক্ষার জন্য লন্ডন গিয়েছিলেন। আবদুল হামিদ দীর্ঘদিন যাবত চোখের গ্লুকমা সমস্যায় ভুগছেন। তিনি জাতীয় সংসদের স্পিকার থাকার সময় থেকে লন্ডনে স্বাস্থ্য পরীক্ষা করে আসছেন।