ঢাকা, এপ্রিল ১৯, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৪:৩৫:৪৭

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

হিন্দু হেরিটেজ ফাউন্ডেশন এর উদ্যোগে ঐতিহাসিক শ্রী শ্রী আদি শিব মন্দিরের সংস্কার কাজের আনুষ্ঠানিক শুভ উদ্ধোধন :তদ্বোপলক্ষে বৈদিকযজ্ঞ ।

| ২৮ মাঘ ১৪২৪ | Saturday, February 10, 2018

Image may contain: 5 people
গত ৯ফেব্রুয়ারী না.গঞ্জের সোনারগাঁয়ের বারদীর মিস্ত্রিপাড়ায় হিন্দু হেরিটেজ ফাউন্ডেশন এর উদ্যোগে ঐতিহাসিক শ্রী শ্রী আদি শিব মন্দিরের সংস্কার কাজ আনুষ্ঠানিক শুভ উদ্ধোধন উপলক্ষে বৈদিক যজ্ঞ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৈদিক যজ্ঞ দুপর ২টায় শুরু হয়ে চলে বিকাল ৫টা পর্যন্ত। যজ্ঞানুষ্ঠানে পৌরহিত্য করেন পন্ডিত রাম চক্রবর্তী,পরক্ষনে আলোচনাসভা ও মন্দির পরিচালনা কমিটির কয়েকটি পদ ঘোষনা করে পরে পূর্নাঙ্গ কমিটি গঠন করে তা প্রকাশ করা ও আগামী ১৪ তারিখে মন্দিরে শিব চর্তুদশী উপলক্ষে শ্রী শ্রী শিব পূজা অনুষ্ঠিত হবে বলে সর্বসম্মতি ক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়। উক্ত অনুষ্ঠান মালায় মান্যবর অথিতী হিসেবে উপস্থিত ছিলেন হিন্দু হেরিটেজ ফাউন্ডেশন এর চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মনোরঞ্জন ঘোষাল,ভাইস-চেয়ারম্যান কালীপদ মজুমদার, সেক্রেটারী জেনারেল মানিক চন্দ্র সরকার। অন্যান্য অতিথীদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় হিন্দু মহাজোট সোনারগাঁ উপজেলা সভাপতি নির্মল সাহা,সাঃ-সম্পাদক স্বপন শীল,আরও উপস্থিত ছিলেন সংগঠনিক সম্পাদক ইমন বণিক,ছাত্র মহাজোটের  সভাপতি কৃষ্ণ শীল,সাঃ-সম্পাদক নির্মল দাস,বৈদ্যেরবাজার ইউনিয়নের সভাপতি লিটন সাহা,জাতীয় হিন্দু যুব মহাজোটের মনোনিত সাঃ-সম্পাদক তনময় ব্যনার্জী,সোনারগাঁ উপজেলা সভাপতি সুবাস বর্মন,জেলা হিন্দু মহাজোট সহ-প্রচার সম্পাদক সঞ্জীত মন্ডল প্রমুখ। হিন্দু হেরিটেজ ফাউন্ডেশনের উদ্যোগে ঐতিহাসিক শ্রী শ্রী আদি শিব মন্দিরটি দখলমুক্ত করে আনুষ্ঠানিক সংস্কার কাজ শুভ উদ্ধোধন ও বৈদিক যজ্ঞ অনুষ্ঠান করায় জাতীয় হিন্দু মহাজোট ও স্থানীয় ভক্তবৃন্দের পক্ষথেকে সংগঠনের নেতৃবৃন্দদের ধন্যবাদ জ্ঞাপন করেন। উক্ত কর্মকান্ডে সহযোগীতাকারী সংস্লিষ্ট সকলকে হিন্দু হেরিটেজ ফাউন্ডেশন এর পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।