ঢাকা, মার্চ ২৮, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ১৭:৫৫:০১

এ পাতার অন্যান্য সংবাদ

কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই : সংসদে প্রধানমন্ত্রী রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে : প্রধানমন্ত্রী দিনের তাপমাত্রা বাড়তে পারে বিরোধীদলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের ও উপনেতা আনিসুল ইসলাম রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্বব্যাপী প্রচেষ্টার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর ক্ষমতায় আসার নিশ্চয়তা না পেয়ে বিএনপি নির্বাচন বর্জন করেছে : প্রধানমন্ত্রী

সেনবাগে মন্দিরে হামলা, অগ্নিসংযোগ

| ৩ ফাল্গুন ১৪২৪ | Thursday, February 15, 2018

সেনবাগে মন্দিরে হামলা, অগ্নিসংযোগ

নোয়াখালীর সেনবাগ উপজেলার উত্তর মোহাম্মদপুর গ্রামে একটি কালী মন্দিরে হামলা ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। বুধবার ভোরে উপজেলার মোহাম্মদপুর গ্রামের যদু বাবুর (মলয় ডাক্তার) বাড়িতে এ ঘটনা ঘটে।  

 

এ ঘটনার খবর পেয়ে বুধবার সকালে সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার শতরুপা তালুকদার, সেনবাগ থানার ওসি হারুন অর রশিদসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

 

ঘটনার বিবরণ দিয়ে উত্তর মোহাম্মদপুর গ্রামের মলয় ডাক্তার বলেন, ‘ভোরে কে বা কারা প্রতিমা ভাঙচুর ও মন্দিরে অগ্নিসংযোগ করে। সকালে তাদের বাড়ির এক নারী পুজা করতে গিয়ে মন্দির থেকে ধোঁয়া বের হতে দেখেন। পরে তিনি অন্যদের জানান। 

 

উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার ভৌমিক বলেন, পরিবেশ অশান্ত করতে কেউ এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে। 

 

সেনবাগ থানার ওসি হারুন অর রশিদ বলেন, এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে। স্থানীয় পুলিশ প্রশাসন হিন্দুদের সব ধরনের সহযোগিতা করবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সূত্র: http://www.ittefaq.com.bd/wholecountry/2018/02/14/147268.html