ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৫:২৬:২৯

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

সেতু ভেঙে ট্রাক খালে, সাজেকের সঙ্গে সড়ক যোগাযোগ বন্ধ

| ১৩ কার্তিক ১৪২৪ | Saturday, October 28, 2017

 

Image result for সেতু ভেঙে ট্রাক খালে

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় মাঈনী বেইলি সেতু ভেঙে খাগড়াছড়ির সঙ্গে রাঙামাটি জেলার বাঘাইছড়ি, সাজেকের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে।

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় মাঈনী বেইলি সেতু ভেঙে খাগড়াছড়ির সঙ্গে রাঙামাটি জেলার বাঘাইছড়ি, সাজেকের সড়ক যোগাযোগ বিছিন্ন হয়ে গেছে।

আজ শুক্রবার বিকেল পৌনে ৪টার দিকে কাঠবোঝাই একটি ট্রাক পার হওয়ার সময় সেতুর পাটাতন ভেঙে নদীতে পড়ে যায়।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামসুদ্দীন ভূঁইয়া দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ব্যস্ততম এ সড়কের সেতুটি ভেঙে পড়ায় বাঘাইছড়ি উপজেলার সঙ্গে সড়ক যোগাযোগ বিছিন্ন হয়ে গেছে। বিশেষ করে পর্যটন এলাকা সাজেকের সঙ্গে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে  যাওয়ায় পর্যটকদের ভোগান্তিতে পড়তে হবে। তাই সড়কটির গুরুত্ব বিবেচনায় রেখে সেতুটি দ্রুত মেরামত করতে সড়ক ও জনপথ (সওজ) বিভাগকে বলার জন্য পুলিশ সুপারকে জানানো হয়েছে।