ঢাকা, এপ্রিল ২৫, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৫:৩৯:৩৬

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

সিটিসেলের তরঙ্গ খুলে দিল বিটিআরসি

| ১১ শ্রাবণ ১৪২৪ | Wednesday, July 26, 2017

 

আদালতের নির্দেশে মোবাইল ফোন অপারেটর সিটিসেলের তরঙ্গ খুলে দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

আজ মঙ্গলবার সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন বিটিআরসির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এর আগে দেনার দায়ে বন্ধ হওয়া সিটিসেলের তরঙ্গ ২৪ ঘণ্টার মধ্যে ফেরত দিতে বিটিআরসিকে নির্দেশ দেন আপিল বিভাগ। একই সঙ্গে দেশের প্রথম এই মোবাইল ফোন অপারেটরের লাইসেন্স পুনর্বহালের আদেশ দিয়েছেন সর্বোচ্চ আদালত।

সিটিসেলের এক আবেদনের শুনানি করে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বে তিন বিচারপতির আপিল বেঞ্চ আজ মঙ্গলবার এই আদেশ দেন।

বিটিআরসির চেয়ারম্যান শাহজাহান মাহমুদ সিটিসেলের লাইসেন্স বাতিলের সিদ্ধান্ত চূড়ান্ত করার কথা জানানোর পরদিন আদালতের এই নির্দেশনা এলো।

বিটিআরসির পাওনা পৌনে ৫০০ কোটি টাকা না দেওয়ায় গত বছর ২১ অক্টোবর সিটিসেলের তরঙ্গ বন্ধ করে দেওয়া হয়। আংশিক দেনা পরিশোধের পর আদালতের নির্দেশে ১৭ দিন পর সিটিসেলের সংযোগ ফিরিয়ে দেওয়া হলেও এ বছর ১১ জুন আবার তা বন্ধ করে দেওয়া হয়।