ঢাকা, এপ্রিল ১৯, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৫:৩১:৪৪

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

সাভারে বিএনপির অঙ্গসংগঠনের ৫৩ নেতাকর্মী আটক

| ২৯ কার্তিক ১৪২৪ | Monday, November 13, 2017

  Image result for আটক

সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে ঢাকার সাভারের বিভিন্ন এলাকা থেকে সোমবার ভোরে বিএনপির অঙ্গসংগঠনের ৫৩ নেতাকর্মী-সমর্থককে আটক করে পুলিশ।

ঢাকার সাভারে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে বিএনপির অঙ্গসংগঠনের ৫৩ নেতাকর্মী-সমর্থককে আটক করেছে পুলিশ। আজ সোমবার ভোরে সাভারের বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির জানান, আটক ব্যক্তিরা সরকারি কাজে বাধা দিচ্ছিল। তাই তাদের আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ককটেল ও পেট্রলবোমা উদ্ধার করা হয়। দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।

এদিকে, ঢাকার ধামরাইয়ে বিএনপির দুই নেতাকর্মীকে পুলিশ আটক করেছে বলে খবর পাওয়া গেছে।