ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০২:০২:০২

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

সাত খুন মামলায় র‌্যাবের প্রতিবেদন পূর্ণাঙ্গ নয় : হাইকোর্ট

| ২৯ অগ্রহায়ন ১৪২১ | Saturday, December 13, 2014

নারায়ণগঞ্জে সাত খুনের ঘটনায় র‌্যাবের বিভাগীয় তদন্ত কমিটির করা তদন্ত প্রতিবেদন পূর্ণাঙ্গ নয় বলে জানিয়েছেন হাইকোর্ট। একই সঙ্গে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক গঠিত তদন্ত কমিটির প্রধান হিসেবে শাহজাহান আলী মোল্লাকে রাখার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি গোবিন্দ চন্দ্র ঠাকুরের সমন্বয়ে গঠিত বেঞ্চ বুধবার এ নির্দেশ দেন।
আদালতে বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাধ্যমে গঠিত তদন্ত কমিটিসহ পুলিশ, র‌্যাব ও সিআইডির তদন্ত অগ্রগতি প্রতিবেদন জমা দেওয়া হয়। এর মধ্যে তদন্ত শেষ করে র‌্যাব পূর্ণাঙ্গ প্রতিবেদন আদালতে জমা দিয়েছে। র‌্যাবের প্রতিবেদেন বলা হয়েছে যে, ওই সাতজনকে অপহরণ করে হত্যার ঘটনায় নারায়ণগঞ্জের র‌্যাব কম্পানির প্রধানসহ মোট ২২ জন র‌্যাব কর্মকর্তা জড়িত ছিলেন। কিন্তু র‌্যাবের এ প্রতিবেদনটিকে পূর্ণাঙ্গ মনে হয়নি হাইকোর্টের। আগামী জানুয়ারি মাসে এই বিষয়ে পরবর্তী আদেশ দেওয়া হবে বলে জানিয়েছেন আদালত। তবে কোনো দিন ধার্য করা হয়নি।