ঢাকা, এপ্রিল ২৪, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৭:০৭:১৮

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

সাতপাকে বাঁধা পড়লেন দিয়া মির্জা

| ৪ কার্তিক ১৪২১ | Sunday, October 19, 2014

 

সাতপাকে বাঁধা পড়লেন দিয়া মির্জা

ওয়েব ডেস্ক: বিয়ে করলেন বলিউড সুন্দরী দিয়া মির্জা। ঘিতোরনির ফার্ম হাউসে বহু দিনের সঙ্গী সাহিল সাঙ্ঘার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন দিয়া। চলতি বছরের এপ্রিল মাসে এনগেজমেন্ট হয়েছিল এই যুগলের।

বিয়ে করে দিয়া জানিয়েছেন তিনি ভীষণ খুশি। আর্য সমাজের নিয়ম নীতি মেনে বিয়ে করেছেন প্রাক্তন এই মিস এসিয়া-প্যাসিফিক।

10420008_10152783991040798_8604566342853758586_n.jpg

রিতু কুমারের সবুজ সারারাতে বিয়ের সাজে সেজে ছিলেন টিনসেল টাউনের এই নায়িকা। সাহিল তাঁদের এই বিশেষ দিনটির জন্য বেছে নিয়েছিলেন রাঘবেন্দ্র রাঠোরের ক্রিম রঙের সিল্কের আচকান। সঙ্গে অফহোয়াইট সাফা।

আদতে হায়দরাবাদের কন্যা দিয়া জানিয়েছেন বিয়েটা হায়দরাবাদে করতে না পারলেও হায়দরাবাদি কনের সাজেই সাজতে চেয়েছিলেন তিনি।

দিয়ার বিয়েতে রোশনাই বাড়িয়ে উপস্থিত ছিলেন সুস্মিতা সেন, মহেশ ভূপতি, লারা দত্ত, রাজকুমার হিরানি, জায়েদ খান, সোফি চৌধুরি, সাইরাস সাহুকাররা।

সদ্য বিবাহিত এই দম্পতি জানিয়েছেন এই বছরের দিওয়ালি তাঁরা পরিবারের সবার সঙ্গে দিল্লিতেই কাটাবেন।