ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৫:৩১:০৮

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

সরকার সমর্থিত সম্মিলিত আইনজীবী পরিষদ জয়ী

| ১২ ভাদ্র ১৪২২ | Thursday, August 27, 2015

bar_council_logoনিউজডেস্ক :: আইন পেশার সর্বোচ্চ সংস্থা ও আইনজীবীদের সনদ প্রদানকারী প্রতিষ্ঠান বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে ১৪টির মধ্যে নয়টি পদে সরকার সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থীরা বেসরকারিভাবে জয়ী হয়েছেন। আজ বৃহস্পতিবার এই ফলাফল জানা গেছে।

এর আগে বুধবার বার কাউন্সিলের নির্বাচন অনুষ্ঠিত হয়। বেসরকারি ফলাফলে সাধারণ আসনের মধ্যে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের ব্যারিস্টার আমিরুল ইসলাম, আবদুর বাসেদ মজুমদার ও আবদুল মতিন খসরু এবং জাতীয়তাবাদী ঐক্য প্যানেলের খন্দকার মাহবুব হোসেন, এ জে মোহম্মদ আলী, ও ব্যারিস্টার মাহবুদ্দিন খোকনের বিজয় নিশ্চিত।

এছাড়া গ্রুপ আসনের সাতটির মধ্যে ছয়টি অঞ্চলে সমন্বয় পরিষদের প্রার্থীর বিজয়ী হয়েছে। আর একটি আসনে জয় পেয়েছে জাতীয়তাবাহী ঐক্য প্যানেল। তবে একটি সাধারণ আসনে সমন্বয় পরিষদ অথবা ঐক্য প্যানেলের যে কেউ নির্বাচিত হতে পারেন।