ঢাকা, মার্চ ২৮, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ২২:৪৬:৫৯

এ পাতার অন্যান্য সংবাদ

গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত গাজায় ইসরাইলের জোর হামলায় ৫৫ জন নিহত : হামাস হিজবুল্লাহ ‘লেবাননকে যুদ্ধে টেনে নিয়ে যাচ্ছে’: ইসরায়েল সামরিক বাহিনী গাজায় ৪ লাখ ২৩ হাজারের বেশি মানুষ বাস্তুচ্যুত: জাতিসংঘ

সম্পর্কটা যৌনকর্মীর সঙ্গে জানতেন না ব্রিটিশ মন্ত্রী

| ৩০ চৈত্র ১৪২৩ | Wednesday, April 13, 2016

---
একজন যৌনকর্মীর সঙ্গে সম্পর্ক ছিল বলে স্বীকার করেছেন যুক্তরাজ্যের সংস্কৃতিমন্ত্রী জন হুইটিংডেল।

মি: হুইটিংডেল এক বিবৃতিতে দাবি করেছেন, সম্পর্ক থাকার সময় ওই নারীর পেশা কী তা তিনি জানতেন না।

ওই নারী তার সঙ্গে সম্পর্ক থাকার ঘটনাটি সংবাদপত্রের কাছে বিক্রি করার চেষ্টা করছে এমন বিষয় আবিষ্কার করার পর ওই নারীর সঙ্গে ২০১৪ সালের ফেব্রুয়ারিতেই সম্পর্কচ্ছেদ করেন বলেও দাবি করেছেন তিনি।

ব্রিটিশ মন্ত্রিসভার সদস্য হওয়ার আগে তার সঙ্গে ওই নারীর সম্পর্ক ছিল বলে জানিয়েছেন জন হুইটিংডেল।

তবে ওই সময় তিনি ব্রিটিশ পার্লামেন্টের প্রভাবশালী পদ সংস্কৃতি, গণমাধ্যম ও খেলাধুলা বিষয়ক কমিটির চেয়ারম্যান ছিলেন।

বিবিসি নিউজনাইটকে জন হুইটিংডেল বলেছেন, “২০১৩ সালের আগস্ট মাস থেকে ২০১৪ সালের ফেব্রুয়ারি পর্যন্ত আমার সঙ্গে একজনের সম্পর্ক ছিল, যার সঙ্গে ম্যাচডটকম ওয়েবসাইটের মাধ্যমে প্রথম পরিচয় হয়েছিল। তিনি আমার বয়সী ছিলেন এবং আমার কাছাকাছিই বাস করতেন”।

“কখনোই তিনি তার প্রকৃত পেশা সম্পর্কে আমাকে কিছুই জানাননি। কিন্তু যখন আমাকে জানানো হয় কেউ আমার সম্পর্কে ট্যাবলয়েড সংবাদপত্রে একটি গল্প বিক্রি করার চেষ্টা করছে তখনই বিষয়টি আমি আবিষ্কার করি। আর তা জানার সঙ্গে সঙ্গেই আমি সম্পর্ক ভেঙ্গে ফেলি”।