ঢাকা, এপ্রিল ১৯, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২১:৪৮:১০

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

সংগীত শিল্পী আইয়ুব বাচ্চু আর নেই

| ৩ কার্তিক ১৪২৫ | Thursday, October 18, 2018

ঢাকা: জনপ্রিয় সংগীত শিল্পী আইয়ুব বাচ্চু আর নেই (ইন্নালিল্লাহে অ-ইন্না ইলাইহে রাজিউন)। আজ সকালে শিল্পী রাজধানীর স্কয়ার হাসপাতালে ইন্তেকাল করেন।
মৃত্যুকালে শিল্পীর বয়স হয়েছিল ৫৬ বছর।
শিল্পী আইয়ুব বাচ্চুর গানের দল ‘এলআরবি’এর ম্যানাজার শামীম আহমেদ বাসসকে জানান, আজ সকাল ৯টা ৫৫মিনিটে স্কয়ার হাসপাতালে চিকিৎসক শিল্পীকে মৃত বলে ঘোষণা করেন। শিল্পী হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান বলে চিকিৎসক জানিয়েছেন।
শামীম বাসসকে জানান, এর আগে শিল্পীকে তার বাসা থেকে পরিবারের লোকজন অচেতন অবস্থায় স্কয়ার হাসপাতালে নিয়ে আসেন।
শিল্পী আইয়ুব বাচ্চু এক ছেলে,স্ত্রীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও শুভাকাংখী এবং অগণিত ভক্ত রেখে যান। তার মৃত্যু সংবাদ রাজধানীসহ দ্রুত সারাদেশে ছড়িয়ে পড়লে সর্বত্র শোকের ছায়া নেমে আসে।