ঢাকা, মার্চ ১৯, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ১০:৩৪:৩৮

এ পাতার অন্যান্য সংবাদ

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি ‘মাছ-মাংসের আশা করি না, শেষ ভরসা সবজিতেও আগুন’ দুর্গাপূজায় নিরাপত্তা নিয়ে শঙ্কা

শিশু জয়নবের ধর্ষক ঝুলল ফাঁসিতে

| ৩ কার্তিক ১৪২৫ | Thursday, October 18, 2018

পাকিস্তানে ছয় বছরের শিশু জয়নব আমিনকে ধর্ষণ ও হত্যার দায়ে মৃত্যুদণ্ডের সাজাপ্রাপ্ত আসামি ইমরান আলীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে।

স্থানীয় সময় বুধবার ভোরে লাহোরের কোট লাখপাত কেন্দ্রীয় কারাগারে তাকে ফাঁসিতে ঝোলানো হয়।

মৃত্যুদণ্ড কার্যকর করার সময় সেখানে ম্যাজিস্ট্রেট আদিল সারোয়ারের সঙ্গে উপস্থিত ছিলেন নিহত জয়নবের বাবা মুহাম্মাদ আমিন আনসারি। জয়নবের চাচাও ছিলেন সেখানে। তারা সবাই ভোররাতেই কোট লাখপাত কারাগারে পৌঁছান।

ফাঁসির আগে ইমরান আলীর এক ভাই ও দুই বন্ধু একটি অ্যাম্বুলেন্সে করে কারাগারে প্রবেশ করেন। ফাঁসির সময় নিরাপত্তার স্বার্থে কোট লাখপাত জেল ঘিরে রেখেছিল সাধারণ ও দাঙ্গা পুলিশ বাহিনী।

মেয়ের হত্যাকারীর ফাঁসি কার্যকরে সন্তোষ প্রকাশ করেছেন জয়নাবের বাবা আমিন আনসারি। তবে ফাঁসিটি গণমাধ্যমে সরাসরি সম্প্রচার করার অনুমতি না দেয়ায় আফসোস করেছেন তিনি।

আনসারির মতে, এটি ছিল নতুন প্রধানমন্ত্রী ইমরান খানের ‘পাকিস্তানকে মদিনায় পরিণত করার নির্বাচনী প্রতিশ্রুতি’ পূরণের একটি সুবর্ণ সুযোগ।