ঢাকা, মার্চ ২৮, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ১৫:৩৬:১৭

শিমুল দ্বীপ বিজনের অ্যালবামের মোড়ক উন্মোচন,আলোচনা সভা ও সংগীত অনুষ্ঠান।

| ২ ভাদ্র ১৪২২ | Monday, August 17, 2015

স্বর্গীয় নারায়ণ চন্দ্র দাস নারু স্মৃতি সংসদ's photo.

বিজয় দাস কাব্য(নিজস্ব সংবাদদাতা)-সংগীত ও আর্ট স্কুল ‘স্বরলিপি’র পক্ষ থেকে শিমুল দীপ বিজন-এর একক অ্যালবামের মোড়কের উন্মোচন, আলোচনা সভা ও সংগীত অনুষ্ঠান গতকাল শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। দৈনিক সকাল বার্তা প্রতিদিন-এর সম্পাদক- প্রকাশক প্লাবন রাজু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘাতক দালাল নির্মূল কমিটি নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি চন্দন শীল,বিশেষ অতিথি ছিলেন ফতুল¬া থানা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এম সাইফউল¬াহ বাদল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ঈগল মিউজিক-এর সত্ত্বাধিকারী কচি আহম্মেদ, জাতীয় দলের সাবেক ফুটবলার আজমত উল্লাহ্,কাজী শুভ,লুৎফর হাসান ও বিশিষ্ট সাংবাদিক ইসতিয়াক আহাম্মেদ প্রমুখ। আগত অতিথিরা আসন গ্রহনের পর স্কুলের ছোট ছোট ছেলে-মেয়েরা তাদেরকে ফুল দিয়ে বরন কর নেয়।পরে স্বরলিপি’ সংগীত ও আর্ট স্কুলের আর্ট বিভাগের শিক্ষক ও বিশিষ্ট চিত্রশিল্পী বিপ্লব শ্রাবন উপস্থিত ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিভাবক ও অতিথিদের শুভেচ্ছা জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে চন্দন শীল বলেন, আমাদের দেশের কন্ঠশিল্পীরা কোন সিডি বা ক্যাসেট বের করলে তা ঢাকায় মোড়ক উন্মোচন করেন, এ ক্ষেত্রে স্বরলিপি সংগীত ও আর্ট স্কুল অধ্যক্ষ শিমুল দীপ বিজন তার প্রিয় জন্মভূমি নারায়ণগঞ্জ এর মোড়ক উন্মোচনের আয়োজন করে এক ব্যতিক্রমী কাজ করেছেন।আমি তার সাফল্য কামনা করছি।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ফতুল্লা থানা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এম সাইফউল¬াহ বাদল বলেন, নারায়ণগঞ্জে এ ধরনের উদ্যোগ প্রশংসার দাবি রাখে।তাদের এমন উদ্যোগকে আমি স্বাগত জানাচ্ছি।ঈগল মিউজিক-এর সত্ত্বাধিকারী কচি আহম্মেদ বলেন, স্বরলিপি সংগীত ও আর্ট স্কুলের যে কোন উদ্যোগের সাথে থাকতে পেরে নিজকে ধন্য মনে করছি। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান।পরে স্কুলের ছাত্র-ছাত্রী ও অতিথি শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

1 Like