ঢাকা, মার্চ ২৯, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ১২:৪৫:২৫

এ পাতার অন্যান্য সংবাদ

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি ‘মাছ-মাংসের আশা করি না, শেষ ভরসা সবজিতেও আগুন’ দুর্গাপূজায় নিরাপত্তা নিয়ে শঙ্কা

শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ড, ঘুমন্ত মা-মেয়ের মৃত্যু

| ১৩ বৈশাখ ১৪২৫ | Thursday, April 26, 2018

 

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় একটি বাড়িতে অগ্নিকাণ্ডে মা ও মেয়ে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন একই পরিবারের এক কলেজছাত্র।

গতকাল বুধবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার ভুজবলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন রোকেয়া বেগম (৫০) ও তাঁর মেয়ে শাহীন বেগম (২০)। শাহীন মৌলভীবাজার সরকারি কলেজে স্নাতক (সম্মান) শ্রেণির শেষ বর্ষের ছাত্রী।

এ সময় আহত হয়েছেন রোকেয়ার ছেলে মুন্না আজিজ (১৯)। তিনি একটি কলেজে উচ্চ মাধ্যমিক শ্রেণির ছাত্র। তাঁকে গুরুতর অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল ভৌমিক আজ বৃহস্পতিবার সকালে এনটিভি অনলাইনকে বলেন, রোকেয়া বেগমের স্বামী কয়েক বছর আগে মারা গেছেন। ছেলেমেয়েকে নিয়ে তিনি ওই বাড়িতে বসবাস করতেন।

গতকাল রাতে ওই বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তিনজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মা ও মেয়েকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান ওসি।