ঢাকা, এপ্রিল ১৮, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৬:২০:৪৭

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

রুয়েটের শিক্ষককে ছুরিকাঘাত

| ১০ কার্তিক ১৪২৪ | Wednesday, October 25, 2017

 

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষক আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন অক্ট্রয় মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শিক্ষকের নাম সাকিব জোবায়ের। তিনি রুয়েটের আরবান অ্যান্ড রিজিওনাল প্ল্যানিং বিভাগের প্রভাষক।

রুয়েটের উপ-ছাত্র কল্যাণ পরিচালক সিদ্ধার্থ শংকর সাহা বলেন, ‘ সন্ধ্যায় ওই শিক্ষক তাঁর বাসা থেকে বের হয়ে অক্ট্রয় মোড়ের দিকে আসছিলেন। ওই সময় তিনজন লোক তাঁকে পথরোধ করে মারধর করে এবং তাঁর হাতে ও পায়ের তালুতে ছুরিকাঘাত করে এবং তাঁর কাছে থাকা মোবাইল ফোন ও মানিব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায়। পরে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বলেন, রুয়েটের একজন শিক্ষককে ছুরিকাঘাত করা হয়েছে বলে তিনি শুনেছেন। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি ও থানায় কোনো অভিযোগও আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।