ঢাকা, এপ্রিল ২৫, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৫:১১:৪৬

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

| ১০ আশ্বিন ১৪২৫ | Tuesday, September 25, 2018

Image result for স্কুলছাত্রীকে ধর্ষণ

ঝালকাঠির রাজাপুর উপজেলায় ধর্ষণের শিকার নবম শ্রেণির ছাত্রীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝালকাঠির রাজাপুর উপজেলায় নবম শ্রেণির এক ছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার দুপুরে এ ঘটনা ঘটে। রাতে পুলিশ গিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে। আজ সোমবার দুপুরে ওই ছাত্রীকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার সকালে মেয়েটি তার দুঃসম্পর্কের এক চাচার সঙ্গে পাশের পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় যায়। সেখান থেকে দুপুরে বাড়ি ফেরার পথে রাজাপুরের পশ্চিম চাড়াখালী এলাকায় এলে চাচার কাছ থেকে ওই ছাত্রীকে ছিনিয়ে নেয় স্থানীয় বখাটে হেলাল তালুকদার (২৮) ও তার সহযোগীরা। এ সময় চাচাকে ভয় দেখিয়ে ওই ছাত্রীকে স্থানীয় শাহ আলম কাজীর একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে হেলাল। এরপর ছাত্রীকে পাশের একটি ঘরে আটকে রাখা হয়। ওই ছাত্রীর দাদাকে পাঁচ হাজার টাকা নিয়ে হেলালের সঙ্গে দেখা করতে বলা হয়। টাকা না দিলে ছাত্রীকে আটকে রাখা হবে বলেও জানায় হেলাল। ঘরের ভেতর আটকে রাখা ছাত্রীকে দ্বিতীয় দফায় ধর্ষণের চেষ্টা চালায় হেলালের সহযোগী স্থানীয় বাবুল তালুকদার।

এরই মধ্যে খবর পেয়ে রাত ১২টায় রাজাপুর থানার পুলিশ গিয়ে ধর্ষণের শিকার ছাত্রীকে উদ্ধার করে তার দাদা-দাদির কাছে ফিরিয়ে দেয়। দাদা-দাদি আজ সোমবার সকালে ব্যথায় কাতর ছাত্রীকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করান।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আরেফিন জানান,  এ ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করা হয়েছে। তাদের আটক করার চেষ্টা চলছে।

ঝালকাঠি সদর হাসপাতালের চিকিৎসক ডা. বদরুদ্দোজা জোবায়ের বলেন,  মেয়েটিকে হাসপাতালে ভর্তি নেওয়ার পর প্রাথমিক ব্যবস্থাগুলো আমরা গ্রহণ করেছি। এখন পর্যন্ত আমরা কোনো পরীক্ষা-নিরীক্ষা করিনি। পুলিশকে এ ব্যাপারে অবহিত করা হয়েছে যেন পুলিশ পরবর্তী ব্যবস্থা নেয়।