ঢাকা, এপ্রিল ১৯, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৪:১১:০৯

এ পাতার অন্যান্য সংবাদ

বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্বব্যাপী প্রচেষ্টার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর ক্ষমতায় আসার নিশ্চয়তা না পেয়ে বিএনপি নির্বাচন বর্জন করেছে : প্রধানমন্ত্রী মৌলবাদের বিরুদ্ধে লড়াইয়ে মানুষের সাংস্কৃতিক সম্পৃক্ততার আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সংসদে কার্যকরী ভূমিকা রাখতে স্বতন্ত্র সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী প্রকল্প বাস্তবায়নে অসাধারণ সাফল্য দেখিয়েছে পিপিপি বিদেশি পর্যবেক্ষকদের আগমন স্বচ্ছ নির্বাচনে সহায়ক : তথ্যমন্ত্রী

রাষ্টপতির সঙ্গে সিইসির অনির্ধারিত বৈঠক

| ২৮ মাঘ ১৪২২ | Wednesday, February 10, 2016

রাষ্টপতির সঙ্গে সিইসির অনির্ধারিত বৈঠক

 ঢাকা: রাষ্ট্রপতি আব্দুল হামিদের সঙ্গে অনির্ধারিত বৈঠক করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দীন আহমদ। বুধবার দুপুর সাড়ে ৩টায় তাদের মধ্যে এ বৈঠক অনুষ্ঠিত হয় বলে জানা গেছে।

এর আগে পূর্ব ঘোষণা ছাড়াই বুধবার দুপুর ২টা ৩৫ মিনিটে নির্বাচন কমিশন (ইসি) সচিবালয় থেকে বঙ্গভবনের দিকে রওনা হন সিইসি। এসময় সিইসির সঙ্গে রয়েছেন নির্বাচন কমিশনার আবু হাফিজ ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জাবেদ আলী এবং ইসির সচিব সিরাজুল ইসলাম।

ইসি’র জনসংযোগ পরিচালক এসএম আসাদুজ্জামান বলেন, দুপুর সাড়ে তিনটায় রাষ্ট্রপিতর সঙ্গে সাক্ষাতের জন্য সিইসিকে সময় দিয়েছে বঙ্গভবন।

যাওয়ার সময় সিইসি সাংবাদিকদের বলেন, আমরা প্রতি বছরই যাই। আজ হঠাৎ করেই যাচ্ছি।

সূত্র মতে, ইউনিয়ন পরিষদ নির্বাচনের সার্বিক বিষয় নিয়ে কথা বলার জন্য সাক্ষাত করছেন সিইসি।