ঢাকা, এপ্রিল ২৪, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৯:৩১:৩৫

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

রাম রহিমের সাজা ঘোষণা, কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ

| ১৩ ভাদ্র ১৪২৪ | Monday, August 28, 2017

নয়াদিল্লী : ভারতে ধর্ষণ মামলায় দোষী সাব্যস্ত গুরমিত রাম রহিমের সাজা ঘোষণা হচ্ছে। সাজা ঘোষণা করবেন সিবিআই বিচারক জগদীপ সিং। সোমবার স্থানীয় সময় দুপুর ২টায় রোহতক জেলা সংশোধনাগারে গিয়ে ওই সাজা ঘোষণা করবেন বিচারক।
এদিকে সাজা ঘোষণাকে কেন্দ্র করে উত্তপ্ত রোহতক-সিরসায় আধা- সামরিক বাহিনী মোতায়েন করা হয়েছে। সেনাবাহিনীকেও প্রস্তুত রাখা হয়েছে। খবর এএফপি’র।
রাম রহিমকে দোষী সাব্যস্ত করার পর সংঘর্ষে এখন পর্যন্ত ৩৬ জন প্রাণ হারিয়েছে। ফলে সাজা ঘোষণাকে কেন্দ্র করে সৃষ্ট আশংকায় নিরাপত্তা বাহিনীর সদস্যদের প্রস্তুত রাখা হয়েছে।
এছাড়া রোহতক সিরসার বিভিন্ন এলাকায় মোতায়েন করা হয়েছে নয় হাজার আধা-সামরিক ও বিশাল পুলিশ বাহিনী। মোড়ে মোড়ে গাড়ি থামিয়ে তল্লাশি চলছে। মোবাইল সার্ভিস বন্ধ রাখা হয়েছে। এমনকি পাঞ্জাবের ১৩টি জেলায় স্কুল-কলেজ বন্ধ রাখা হয়েছে। উল্লেখ্য, ভক্ত নারীকে ধর্ষণের অভিযোগে আদালত গত ২৫ আগস্ট রাম রহিমকে দোষী সাব্যস্ত করে।