ঢাকা, মার্চ ২৯, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ১৬:০১:১৮

এ পাতার অন্যান্য সংবাদ

কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই : সংসদে প্রধানমন্ত্রী রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে : প্রধানমন্ত্রী দিনের তাপমাত্রা বাড়তে পারে বিরোধীদলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের ও উপনেতা আনিসুল ইসলাম রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্বব্যাপী প্রচেষ্টার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর ক্ষমতায় আসার নিশ্চয়তা না পেয়ে বিএনপি নির্বাচন বর্জন করেছে : প্রধানমন্ত্রী

রাজনীতিতে নাম লেখালেন অপু বিশ্বাস

| ২৪ ভাদ্র ১৪২২ | Tuesday, September 8, 2015

apu-biswas

নিউজডেস্ক :: নির্মাতা বুলবুল বিশ্বাস তার প্রথম চলচ্চিত্র ‘রাজনীতি’ নির্মাণের ঘোষণা দেন আগেই। এতে নায়ক শাকিব খান ও জায়েদ খানের বিপরীতে অভিনয় করার কথা ছিল পিয়া বিপাশার।

কিন্তু পিয়া চুক্তিভঙ্গ করায় তার জায়গায় নেয়া হচ্ছে অপু বিশ্বাসকে। এরই মধ্যে ‘রাজনীতি’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন অপু।

সোমবার রাতে বুলবুল বিশ্বাস তার ফেসবুকে অপু বিশ্বাস চুক্তিপত্রে সাইন করছেন এমন একটি ছবি পোস্ট করেন। স্ট্যাটাসটিতে বুলবুল বিশ্বাস লিখেন, ‘ডাবল বিশ্বাস-এ ডাবল ধামাকা।

এবারে ‘রাজনীতিতে’ যুক্ত হলেন অপু বিশ্বাস। ইনশাআল্লাহ শাকিব খান-অপু বিশ্বাস জুটি আবারো তাদের জাদু দেখাবেন ‘রাজনীতির’ ময়দানে।’

নির্মাতা জানান, এর মধ্যে নেপালে শাকিব খানকে নিয়ে চলচ্চিত্রটির বিশেষ কিছু অংশের শুটিং করেছেন। এবার কোরবানি ঈদের পরের দিন শাকিব-অপুকে নিয়ে ঢাকাতেই শুরু হবে চলচ্চিত্রটির শুটিং। এর পর থেকেই টানা শুটিং চলবে।

পিয়া বিপাসা অভিযোগ আনেন ছবির নায়ক ও পরিচালক নাকি তাকে কু প্রস্তাব দেয়াতে তিনিই ছবিটি থেকে সড়ে দাঁড়িয়েছেন। এ বিষয়ে নির্মাতা কিছু না বললেও তিনি জানান, ‘পিয়া বিপাশা এখনো এমন কিছু হয়ে যায়নি যে ওকে নিয়ে কোন কমেন্ট করতে হবে’।