ঢাকা, মার্চ ১৯, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ১৭:৩৭:৪৩

এ পাতার অন্যান্য সংবাদ

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি ‘মাছ-মাংসের আশা করি না, শেষ ভরসা সবজিতেও আগুন’ দুর্গাপূজায় নিরাপত্তা নিয়ে শঙ্কা

রাজধানীর জেনেভা ক্যাম্পে মাদকবিরোধী অভিযানে আটক শতাধিক

| ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ | Saturday, May 26, 2018

আটক

রাজধানীর মোহাম্মাদপুরের জেনেভা ক্যাম্পে মাদকবিরোধী অভিযান চালিয়ে শতাধিক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ানের (র‌্যাব)। এ সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

শনিবার বেলা ১০টা থেকে ক্যাম্পের পুরো এলাকা ঘিরে র‌্যাবের এ অভিযান শুরু হয়। শেষ হয় দুপুর সোয়া ১২টায়।

অভিযান শেষে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান বলেন, মাদকবিরোধী অভিযানের ধারাবাহিকতায় জেনেভা ক্যাম্পে এ অভিযান পরিচালিত হয়েছে। র‌্যাব-১, র‌্যাব-২ ও র‌্যাব-৩ এর প্রায় ৫শ সদস্য এ অভিযান পরিচালনা করে।

জেনেভা ক্যাম্পে লক্ষাধিক মানুষের বসবাস। এখানে বেশ ভালোভাবেই মাদকের ব্যবহার হয়। অনেকেই মাদক ব্যবসার সঙ্গে জড়িত-এই সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। তবে অভিযান পরিচালনা করতে গিয়ে কোথাও কোনো বাধার সম্মুখীন হতে হয়নি।

পুরো এলাকা তল্লাশি করে নারীসহ শতাধিক ব্যক্তিকে আটক করা হয়েছে। যাদের আটক করা হয়েছে তাদের বিরুদ্ধে অভিযোগ যাচাই-বাছাই করা হবে। যারা জড়িত নয় তাদের ছেড়ে দেয়া হবে।

মাদক ব্যবসায় জড়িত কাউকে কোনো ছাড় দেয়া হবে না। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও হুঁশিয়ার করেন র‌্যাবের ওই কর্মকর্তা।