ঢাকা, এপ্রিল ২৫, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০১:৫৫:১২

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

রাঙামাটির নানিয়ারচরে মন্দির কমিটির সভাপতিতে ডেকে হত্যা নিয়ে

| ৫ আশ্বিন ১৪২১ | Saturday, September 20, 2014

 

রাঙামাটির নানিয়াচরের বুড়িঘাট মন্দির কমিটির সভাপতি বাবুল দে (৫০) নামে এক ব্যক্তিকে ডেকে নিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার রাতে তিন সঙ্গীসহ তাকে খবর দিয়ে স্থানীয় আমতলি এলাকায় ডেকে নেয় স্থানীয় একটি সশস্ত্র গ্রুপ। পরে রাতে অন্য দুই সঙ্গী উত্তম তালুকদার ও মৃদুল দেকে ছেড়ে দিলেও ভোরে মনখোলামুখ এলাকায় বাবুল দে-র মৃতদেহ পাওয়া যায়। তাকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানিয়েছে পুলিশ। নিহত বাবুল দের বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায়। তিনি দীর্ঘ দিন ধরে বুড়িঘাট বাজারে ব্যবসা করতেন।
স্থানীয়রা অভিযোগ করেছেন, বুধবার রাত সাড়ে ৮টায় স্থানীয় বুড়িঘাট বাজারের তিন ব্যবসায়ী বাবুল দে, উত্তম তালুকদার এবং মৃদুল দেকে আমতলি এলাকায় ডেকে পাঠায় আঞ্চলিক একটি দল। পরে রাত ১২টার দিকে উত্তম তালুকদার ও মৃদুল দেকে ছেড়ে দিলেও বাবুল দেকে আটকে রাখে তারা। ছাড়া পেয়ে উত্তম ও মৃদুল তাৎক্ষণিকভাবে বুড়িঘাট সেনা জোনকে বিষয়টি অবহিত করেন। আজ বৃস্পতিবার সকালে সেনা সদস্যরা তল্লাশির এক পর্যায়ে মনখোলামুখ এলাকায় বাবুল দের মৃতদেহ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।
নানিয়ারচর থানার ওসি মো. রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, নিহতের লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।
- See more at: http://www.kalerkantho.com/online/country-news/2014/09/18/130212#sthash.eyV7I6HZ.dpuf