ঢাকা, এপ্রিল ২৫, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২৩:২০:৪৫

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

লোকনাথ ব্রহ্মচারীর আশ্রমের অনিয়ম ও দূর্নীতি বন্ধের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

| ১৯ আশ্বিন ১৪২৫ | Thursday, October 4, 2018

https://2.bp.blogspot.com/-S9ycMVo4d2o/W7T892l-yOI/AAAAAAAAAeY/q9ia6MKFZscsEJ4WqfsaS7H8JZsUCBw9gCLcBGAs/s1600/IMG20181003115415.jpg

সোনারগাঁও উপজেলার বারদীতে অবস্থিত শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর আশ্রমে অনিয়ম ও দূর্নীতি বন্ধ ও আশ্রমের সদস্য সচিবের অপসারন চেয়ে মানববন্ধন ও উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।
বুধবার (৩রা অক্টোম্বর) বেলা ১২ টার দিকে সোনারগাঁও উপজেলা পরিষদ চত্বরে লোকনাথ ভক্ত নারায়ণ সাহা, নির্মল কুমার সাহা ও নীলোৎপল রায়য়ের নেতৃত্বে এ মানববন্ধন ও স্মারকলিপি  প্রদান করা হয়। এ সময় মানববন্ধনকারীরা বলেন, উপমহাদেশের অন্যতম আধ্যাত্মিক গুরু লোকনাথ ব্রহ্মচারীর আশ্রমে প্রতিদিন তাঁর ভক্তকুলেরা বিপুল পরিমান অর্থ অনুদান দিয়ে থাকেন যা আশ্রমের বর্তমান সদস্য সচিব শংকর কুমার দের নিজস্ব সন্ত্রাসী বাহিনী দিয়ে অর্থআত্মসাত ও লুটপাট করে খাচ্ছে। আশ্রমের ভেতর বসানো হচ্ছে মাদকের আড্ডা। মানববন্ধনে লোকনাথ ব্রহ্মচারীর আশ্রমকে আর্থিক অনিয়ম ও দূর্নীতির হাত থেকে রক্ষা করতে শংকর কুমার দে’র অপসারনের দাবী করা হয়। মানববন্ধন শেষে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহীনুর ইসলামের কাছে স্মারক লিপি প্রদান করা হয়।
এ ব্যাপারে আশ্রমের সদস্য সচিব শংকর কুমারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা ও ভিত্তিহীন। একটি   কুচক্রী মহল আশ্রমের অনুদানের টাকা লুটপাট করে খেতে পারছে না বিধায় আমাকে এখান থেকে সরিয়ে দিতে চাচ্ছে ।