ঢাকা, এপ্রিল ২৫, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২১:৪৫:১৮

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

রংপুরে বিশেষ অভিযানে ৫৫ গ্রেফতার

| ১৩ ভাদ্র ১৪২১ | Thursday, August 28, 2014

images29.jpg

রংপুর জেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ বিভাগের বিশেষ অভিযানে বিভিন্ন স্থান থেকে ৫৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত এ বিশেষ অভিযান পরিচালনা করে জেলা পুলিশ বিভাগের সদস্যরা।

রংপুর জেলা পুলিশের বিশেষ শাখার মুখপাত্র উপ-পরিদর্শক (এসআই) মো. শরিফুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ সুপার আব্দুর রাজ্জাক পিপিএম এর নির্দেশে জেলার বিভিন্ন থানার অফিসার্স ইনচার্জরা এ বিশেষ অভিযান পরিচালনা করেন।

তিনি জানান, কোতোয়ালি থানা পুলিশ ১৮ জনকে, পীরগাছা থানা পুলিশ ৮, কাউনিয়া ও তারাগঞ্জ থানা পুলিশ ৫ জন করে, গঙ্গাচড়া থানা পুলিশ ৬, মিঠাপুকুর ও বদরগঞ্জ থানা পুলিশ ৪ জন করে, পীরগঞ্জ থানা পুলিশ ৩ জনকে এবং জেলা গোয়েন্দা পুলিশ ২ জনকে গ্র্রেফতার করে।

জেলা পুলিশের কন্ট্রোল রুমের ইনচার্জ নূর ইসলাম জানান, গ্রেফতারদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মাদক ব্যবসা, মাদক সেবন, সন্ত্রাসী, চুরি, ছিনতাই, ডাকাতি, রাহাজানি, ধর্ষণ, হত্যা ও খুনের অভিযোগ রয়েছে।

কন্ট্রোল রুমের ইনচার্জ আরও জানান, এ বিশেষ অভিযান চালানোর সময় ১০৩ বোতল ফেনসিডিল, ৭২৫ গ্রাম গাঁজা ও ৫৫ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।