ঢাকা, মার্চ ২৯, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ০৪:১৭:০০

এ পাতার অন্যান্য সংবাদ

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি ‘মাছ-মাংসের আশা করি না, শেষ ভরসা সবজিতেও আগুন’ দুর্গাপূজায় নিরাপত্তা নিয়ে শঙ্কা

ময়মনসিংহে বোমা বিস্ফোরণে একজন নিহত

| ১৩ ভাদ্র ১৪২৪ | Monday, August 28, 2017

ময়মনসিংহ : জেলার ভালুকা উপজেলার কাশর গ্রামে রোববার সন্ধ্যায় বোমা বিস্ফোরণে এক জন নিহত হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানা যায়নি।
সোমবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে।
অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, বোমা বিষ্ফোরণে নিহত ব্যক্তি ৩দিন আগে ভালুকা উপজেলার কাশর গ্রামের আজিম উদ্দিনের বাড়িতে দুটো কক্ষ ভাড়া নেয়। স্ত্রী সন্তান নিয়ে সে এ বাড়িতে উঠে। ঘটনার পর পালিয়ে যাবার পথে দু’শিশুসহ তার স্ত্রীকে ভালুকা মাস্টার বাড়ি মহাসড়কে একটি বাস থেকে আটক করে পুলিশ।
তিনি জানান, বোমার আঘাতে নিহত ব্যক্তির দু’টি হাত ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে গেছে। পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহত ব্যক্তি জঙ্গী সংগঠনের সঙ্গে জড়িত ছিল বলে পুলিশ ধারণা করছে।
এ ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাড়ীর মালিক আজিম উদ্দিনকে আটক করেছে। তাকে ব্যাপক জিঙ্গাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ জানায়। নূরে আলম জানান, বোমা বিস্ফোরক বিশেষজ্ঞ দলকে বিষয়টি অবহিত করা হয়েছে। ঢাকা থেকে টিম আসলে ওই কক্ষে তল্লাশী চালানো হবে।