ঢাকা, এপ্রিল ১৭, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৪:৫৬:১৬

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

মৌলভীবাজারের বড়লেখায় দুর্গা প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্তরা

| ৩০ আশ্বিন ১৪২২ | Thursday, October 15, 2015

../news_img/13542  mri n m m.jpg

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দাসেরবাজার ইউনিয়নের চানপুর দক্ষিণ গ্রামের সার্বজনীন দুর্গামন্ডপের প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৩ অক্টোবর) ভোর রাত আনুমানিক ৪টা থেকে ৬টার মধ্যে এই প্রতিমা ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় সার্বজনীন দুর্গামন্ডপের সভাপতি কালিপদ বিশ্বাস বাদী হয়ে থানায় মামলা করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিমেয়েছে, গতকাল মঙ্গলবার সকালের দিকে চানপুর দক্ষিণ সার্বজনীন দুর্গামন্ডপে লোকজন এসে দেখেন প্রতিমার হাত-পাসহ বিভিন্ন স্থান ভাংচুর করেছে দুর্বৃত্তরা। ভোর রাত ৪টা পর্যন্ত মন্ডপে স্থানীয় ২ যুবক পাহারায় ছিল। তারা চলে যাবার পর সকাল ৬টার মধ্যে যে কোন এক সময় এ ঘটনাটি ঘটে। তাৎক্ষণিকভাবে বিষয়টি স্থানীয় প্রশাসনকে জানানো হয়।

ঘটনার খবর পেয়ে সহকারি পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) জুনায়েদ আলম সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম আব্দুল্লাহ আল মামুন, অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামানসহ প্রশাসন ও উপজেলা পূজা কমিটির কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান প্রতিমা ভাংচুরের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘অস্থায়ী ভিত্তিতে উপরে টিন এবং দুদিকে বেড়া দিয়ে প্যান্ডেলে মন্ডপ তৈরি করা হয়েছে। মন্ডপের দুদিক খোলা। ফজরের নামাজের পর থেকে সূর্য ওঠার সময়ের মধ্যে কে বা কারা প্রতিমার হাত-পা, অসুরের তিরসহ মূর্তি ভাংচুর করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।