ঢাকা, এপ্রিল ২৫, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৭:৫৮:২৫

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

মালদ্বীপকে হারিয়ে শিরোপার পথে বাংলাদেশ

| ৫ আশ্বিন ১৪২৪ | Wednesday, September 20, 2017

 

প্রথম ম্যাচে শক্তিশালী ভারতকে হারিয়ে চমকে দিয়েছিল বাংলাদেশ। প্রথমে তিন গোলে পিছিয়ে থেকেও পরে ৪-৩ গোলের অবিশ্বাস্য জয় তুলে নিয়েছিল লাল-সবুজের দল। সাফ অনূর্ধ্ব-১৮ ফুটবল চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় ম্যাচেও জয়ের ধারা অব্যাহত রেখেছে বাংলাদেশের যুবারা। তারা হারিয়ে দিয়েছে আসরের আরেক ফেভারিট দল মালদ্বীপকে। ম্যাচে বাংলাদেশ সহজেই ২-০ গোলে জিতেছে।

আজ বুধবার ভুটানের থিম্পুতে অনুষ্ঠিত ম্যাচে বাংলাদেশের জয়ের নায়ক সৈকত মাহমুদ ও জাফর ইকবাল। ম্যাচের নবম মিনিটেই লক্ষ্যভেদ করে বাংলাদেশ। গোলদাতা মিডফিল্ডার সৈকত মাহমুদ। বিরতির এক মিনিট আগে ব্যবধান দ্বিগুণ করেন ফরোয়ার্ড জাফর ইকবাল। জাফর আগের ম্যাচে বাংলাদেশের জয়ে জোড়া গোল করেছিলেন।

চাংলিমিথাং স্টেডিয়ামে ম্যাচে এই জয়ে বাংলাদেশের শিরোপা জয়ের সম্ভাবনা খুবই উজ্জ্বল হয়ে উঠেছে। পরের দুই ম্যাচের প্রতিপক্ষ নেপাল ও ভুটানের বিপক্ষে জিতলেই শিরোপার উল্লাস করবে জাফর-রহমতরা।

আগামী ২৫ সেপ্টেম্বর নেপালের সঙ্গে তৃতীয় এবং দুইদিন পর স্বাগতিক ভুটানের বিপক্ষে আসরে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ। টুর্নামেন্টের পয়েন্ট টেবিলের শীর্ষ দল হবে চ্যাম্পিয়ন।

আসরে বাংলাদেশ, ভারত, মালদ্বীপ, নেপাল ও স্বাগতিক ভুটান অংশ নিচ্ছে। শ্রীলংকা টুর্নামেন্ট শুরুর আগে নাম প্রত্যাহার করে নেয়। তাই খেলা হচ্ছে রাউন্ড রবীন লিগ পদ্ধতিতে।