ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৩:৩৬:৪৪

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

মার্কিন নির্বাচনে বিজয়ী হলেন বাংলাদেশি আবুল খান

| ২৫ কার্তিক ১৪২৫ | Friday, November 9, 2018

মার্কিন নির্বাচনে বিজয়ী হলেন বাংলাদেশি আবুল খান

যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনে নিউ হ্যামশায়ার অঙ্গরাজ্যের হাউস অব রিপ্রেজেন্টেটিভসে সদস্য হিসেবে বিজয়ী হয়েছেন প্রবাসী বাংলাদেশি আবুল খান। রিপাবলিকান পার্টির প্রার্থী হিসেবে রকিংহাম-২০ থেকে তৃতীয় মেয়াদের জন্য নির্বাচিত হলেন তিনি।

গত মঙ্গলবার রাতে নির্বাচনে জয়ী হওয়ার পর আবুল খান বলেন,  সকলের দোয়া চাই, মার্কিন প্রশাসনের কেন্দ্রবিন্দুতে ওঠার জন্য। একইসাথে প্রিয় মাতৃভূমি বাংলাদেশের সার্বিক কল্যাণে অবদান রাখতেও আমি বদ্ধ পরিকর।

পিরোজপুরের ভাণ্ডারিয়ার সন্তান আবুল খান। এর আগে একই আসন থেকে তিনি ২০১২ ও ২০১৪ সালে জয়ী হন। তিনিই একমাত্র রিপাবলিকান যিনি মার্কিন প্রশাসনে উচ্চ পর্যায়ের নির্বাচিত বাংলাদেশি।